scorecardresearch

বড় খবর

মাকে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখে ফেলায় মেয়েকে যৌন অত্যাচার, খুন

প্রাথমিক জেরায় পুলিশকে মৃত শিশুর মা ও তার প্রেমিক জানায়, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। কোনও তৃতীয় ব্যক্তি এই হত্যার সঙ্গে জড়িত।

আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় শিশু কন্যকে খুনের অভিযোগ উঠল মা ও তার প্রেমিকের বিরুদ্ধে।
মা এবং তাঁর প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় এক শিশু কন্যাকে খুনের অভিযোগ উঠল ওই দুজনের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের হাথরাস জেলার ঘটনা। তদন্তে নেমে মৃত শিশুর মা ও প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। গত ১২ নভেম্বর এলাকারই একটি মাঠ থেকে শিশুটির দেহ উদ্ধার হয়। হত্যার বিষয়টি প্রথমে ধামাচাপা দিতেই পুলিশকে সেই সময় মিথ্যা বলে দুই অভিযুক্ত। শিশু কন্যাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে সেসময় পুলিশকে জানায় তারা।

হাথরাসের এসপি সিদ্ধার্থশঙ্কর মিনার কথায়, “গত ১২ তারিখ মাঠ থেকে এক শিশু কন্যার দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে ধরা পড়ে মেয়েটির গোপনাঙ্গে আঘাতের পর তাকে খুন করা হয়েছে। এরপর মেয়েটির মাকে বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করা হয়। কথা বলা হয় পাড়া-প্রতিবেশীদের সঙ্গে। এরপরই মহিলার প্রেমিকের খোঁজ মেলে। জিজ্ঞাসাবাদে শিশুটির গোপনাঙ্গে আঘাত করে হত্যার কথা দুজনেই স্বীকার করেছে।” ইতিমধ্যেই মৃত শিশুর মা ও প্রেমিককে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে পুলিশ।

আরও পড়ুন: সাড়ে চার বছরের শিশুকে খুন করে গঙ্গায় ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ খুড়তুতো দাদার বিরুদ্ধে

পুলিশের দাবি, মহিলার সঙ্গে এক প্রতিবেশীর বিগত ৬ মাস ধরে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। তাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলে শিশুটি। পরিবারের জানাজানির ভয়ে নিজের মেয়েকে খুন করে মা। এরপর বাড়ি থেকে ৫০০ মিটার দূরের মাঠে ফেলে দেয় তার দেহ।

প্রাথমিক জেরায় পুলিশকে মৃত শিশুর মা ও তার প্রেমিক জানায়, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। কোনও তৃতীয় ব্যক্তি এই হত্যার সঙ্গে জড়িত। এরপর গ্রামবাসীদের প্রশ্ন করতেই মহিলার বিবাহ-বহির্ভূত সম্পর্কের খোঁজ মেলে। পরিবারের এক সদস্য পুলিশকে জানান, ওই মহিলাই মেয়েকে হত্যা করে থাকতে পারে। দুজনের জিজ্ঞাসাবাদে অসঙ্গতিও মেলে। তারপরই পুলিশি জেরায় নিজেদের অপরাধের কথা স্বীকার করে দু’জনে।

Read the  full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 6 year old girl kill by mother and her lover hathras up