scorecardresearch

বড় খবর

ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল অটো! মর্মান্তিক দুর্ঘটনার বলি ৭

২ শিশু সহ চারজন গুরুতর আহত হয়েছেন।

Gurgaon, Gurgaon road accidents, Gurgaon, latest news, Delhi NCR latest news, Indian Express"
ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া অটো

অটোরিকশার সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৭ জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আরও চার। শুক্রবার বিকেলে হরিয়ানা নুহ জেলায় । পুলিস সূত্রে খবর “ভয়াবহ এই  দুর্ঘটনাটি ঘটে বিকেল ৩টে নাগাদ। একটি অটোরিকশা অন্তত ১১ জন যাত্রী নিয়ে হোদলের দিকে যাচ্ছিল। উল্টো দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। অটোটি রাস্তার পাশে খাদে পড়ে যায়”।

এই ঘটনায় পুনহানা-হোদল জাতীয় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। বিচ্চোর থানার ভারপ্রাপ্ত আধিকারিক এসএইচও দয়ানন্দ সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় জানান, “প্রবল বৃষ্টির কারণে ট্রাকটি ভারসাম্য হারিয়ে অটোটিকে ধাক্কা মারে। ধাক্কা খেয়ে অটোটি খাদে পড়ে যায়। এরপর ট্রাকটিও ভারসাম্য হারিয়ে অটোর ওপর গিয়ে পড়ে। ফলে অটোটি দুমড়ে মুচড়ে যায়। এই ঘটনায় কমপক্ষে সাত জন নিহত এবং ২ শিশু সহ চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের দ্রুত চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে”। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে এবং বাকিদের শনাক্ত করার চেষ্টা চলছে।

আরও পড়ুন: [কলকাতা বিমানবন্দরে চলল গুলি, শৌচালয়ে উদ্ধার CISF জওয়ানের রক্তাক্ত দেহ]

অভিযুক্ত ট্রাক চালক পলাতক এবং এখনও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ট্রাক চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ঘটনার এক প্রত্যক্ষ দর্শীর কথায়, “বৃষ্টির মধ্যে অটো এবং ট্রাক উভয়ের গতি বেশি থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটে। পুলিশ আসার আগেই এলাকার স্থানীয় মানুষ উদ্ধারকার্যে হাত লাগান। এই ঘটনার জেরে হোদল-পুনহানা জাতীয় সড়ক প্রায় ৩০ মিনিট বন্ধ থাকে।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 7 dead 4 injured after truck collides with auto in nuh