scorecardresearch

বড় খবর

পিছন থেকে সজোরে ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল ডবল ডেকার বাস! দুর্ঘটনার বলি ৮

দুটি বাসই বিহার থেকে দিল্লি যাচ্ছিল। পিছন থেকে ধাক্কা, কান্নার রোল এলাকাজুড়ে।

পিছন থেকে সজোরে ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল ডবল ডেকার বাস! দুর্ঘটনার বলি ৮
পিছন থেকে সজোরে ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল ডবল ডেকার বাস! দুর্ঘটনার বলি ৮। ছবি এএনআই টুইটার

উত্তর প্রদেশের পূর্বাচল এক্সপ্রেসওয়েতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৮ জনের। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের চিকিৎসার জন্য লখনউয়ের ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে এদিন সকালে দুটি ডাবল-ডেকার বাসের মধ্যে সংঘর্ষে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা।

দুটি বাসই বিহার থেকে দিল্লি যাচ্ছিল। লোনি কাটরা পুলিশ স্টেশনের কাছে নরেন্দ্রপুর মাদ্রাহা গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে। বারাবাঙ্কির অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মনোজ পান্ডে জানিয়েছেন, “বিহারের সীতামারহি থেকে আসা বাসটি পিছন থেকে দাঁড়িয়ে থাকা একটি ডবলডেকার বাসকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই আট জনের মৃত্যু হয়। কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসার পর লখনউ ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। অপেক্ষাকৃত কম আঘাতপ্রাপ্ত যাত্রীদের কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে”।

আরও পড়ুন: [শরীরের ঠিক কোথায় সমস্যা পার্থর? বুঝতে মেডিক্যাল বোর্ড তৈরি AIIMS-এর]

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। পাশাপাশি দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে একটি টুইটও করেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে দুটি বাসই বিহারের দিক থেকে দিল্লি যাচ্ছিল। একটি বাস হঠাৎ করে দাঁড়িয়ে যেতেই ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 8 dead 16 injured after 2 buses collide on ups purvanchal expressway