বড় খবর

প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল বাড়ি, চার শিশু-সহ মৃত ৯ জন

র্ঘটনায় আরও সাত জন গুরুতর আহত হয়েছেন।

Chennai Rain, Red alert issued till Nov 11, toll rises to 5
একটানা বৃষ্টিতে জলমগ্ন হয়েছিল চেন্নাই।

প্রবল বর্ষণের জেরে বহুতল ভেঙে মৃত্যু হল ৯ জনের। তাঁদের মধ্যে পাঁচজন মহিলা এবং চারটি শিশু রয়েছেন। শুক্রবার সকালে তামিলনাড়ুর ভেল্লোরের পেরনামবাট শহরে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও সাত জন গুরুতর আহত হয়েছেন।

গত কয়েকদিনের প্রবল বৃষ্টিতে ভেল্লোর এবং সংলগ্ন অঞ্চলে জলের তলায় কার্যত। ভেল্লোরের কালেক্টর পি কুমারাভেল পান্ডিয়ান দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, ওই বাড়িটি বিপজ্জনক অবস্থায় ছিল। প্রবল বর্ষণের মধ্যে দাঁড়াতে পারেনি বাড়িটি। যার জেরে সেটি ভেঙে এই বিপত্তি ঘটে।

তিনি আরও জানিয়েছেন, বৃহস্পতিবার রাত থেকেই প্রবল বৃষ্টি এবং জলমগ্ন অবস্থার জেরে কয়েক জন প্রতিবেশি এই বাড়িতে আশ্রয় নিয়েছিলেন। কালেক্টর জানিয়েছেন, উদ্ধারকাজ জোরকদমে চলেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন ফের বর্ষা বিপর্যয়ের ভ্রূকুটি! খাবার মজুত রাখতে আবেদন, রেড অ্যালার্ট চেন্নাইয়ে

এই মর্মান্তিক দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা এবং শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী এম কে স্তালিন। মৃতদের পরিবার পিছু ৫ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা আর্থিক সাহায্য প্রদান করার কথা ঘোষণা করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 9 including four kids dead in house collapse in vellores pernambut

Next Story
আগে সংসদে আইন বাতিল হোক, তারপরে আন্দোলন তুলবেন কৃষকরা: রাকেশ টিকায়েতGovernment stand positive but big question on MSP, says Tikait
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com