scorecardresearch

বড় খবর

বছরশেষে ভয়াবহ দুর্ঘটনা, হাহাকার, কান্না……মৃত্যুমিছিল!

দুর্ঘটনার খবর পাওয়া পেয়েই স্থানীয় মানুষ এবং উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করে।

বছরশেষে ভয়াবহ দুর্ঘটনা, হাহাকার, কান্না……মৃত্যুমিছিল!

বছরশেষে ভয়াবহ দুর্ঘটনা। শনিবার সকালে গুজরাটের নাভসারিতে ৪৮ নম্বর জাতীয় সড়কে একটি প্রাইভেট গাড়ি এবং বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৯ জনের মৃত্যু হয় এবং ২৮ জন গুরুতর আহত হয়। দুর্ঘটনার খবর পাওয়া পেয়েই স্থানীয় মানুষ এবং উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করে।

জেলা পুলিশের আধিকারিকরা জানিয়েছেন যে দুর্ঘটনায় আহত ১১ জনকে নভসারির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৭ জনকে ভালসাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে গুরুতর আহত ১ যাত্রীকে চিকিৎসার জন্য সুরাট সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত পুলিশের শীর্ষ কর্মকর্তারা জানান, দুর্ঘটনার পরই বাসের চালক হৃদরোগে আক্রান্ত হন। তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাথমিক তথ্য অনুযায়ী, বাসটি আহমেদাবাদ থেকে যাত্রীদের নিয়ে ভালসাদের দিকে যাচ্ছিল। এসময় রেশমা গ্রামের কাছে একটি প্রাইভেট গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। দুর্ঘটনার কারণে জাতীয় সড়কে দীর্ঘক্ষণ যানজটের সৃষ্টি হলে ক্রেনের সাহায্যে বাসটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। পুলিশ এই দুর্ঘটনার কারণ জানার চেষ্টা করছে। দুর্ঘটনায় কয়েকজন যাত্রীও সামান্য আহত হয়েছেন, যাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 9 killed 32 wounded in collision between bus suv in gujarats navsari