বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সংখ্যালঘু চুড়ি বিক্রেতাকে বেদম মার ইন্দোরে! অভিযুক্তদের পক্ষেই সওয়াল রাজ্যের মন্ত্রীর

Indore Incident: নরোত্তম মিশ্র বলেন, ‘হিন্দু পরিচয় দিয়ে সেই যুবক হকারি করলেও, পরে জানা গিয়েছে তিনি অন্য ধর্মের। এতেই উত্তেজনা তৈরি হয়।

MP incident, Bangle Vendor, Indore
প্রতীকী চিত্র

Indore Incident: পরিচয় গোপন করার অভিযোগে চুড়ি বিক্রেতাকে বেদম মার স্থানীয়দের। এই ঘটনায় চাঞ্চল্য মধ্যপ্রদেশের ইন্দোরে। রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্রের দাবি, ‘বছর পচিশের ওই যুবক নিজেকে হিন্দু পরিচয় দিয়ে এলাকায় মহিলাদের চুড়ি বেচতেন। পরিচয় গোপনের কারণেই এই অপ্রীতিকর ঘটনা।‘ এদিকে, ইন্দোর পুলিশ ঘটনার ভাইরাল হওয়া এক ভিডিওর সূত্র ধরে মামলা দায়ের করেছে। দুই গোষ্ঠীর মধ্যে শত্রুতা ছড়ানো-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের হয়েছে।

এই ঘটনার একাধিক ভিডিও সোশাল মাধ্যমে ভাইরাল হয়েছে। একটি ভিডিওয় দেখা গিয়েছে, নিগৃহীত হকার তসলিম আলিকে বেধড়ক মারধর করা হচ্ছে। তিনি ক্ষমাপ্রার্থনা চাইলেও রেহাই মেলেনি। অপর একটি ভিডিওয় দেখা গিয়েছে, শ্লীলতাহানির অভিযোগে তাঁকে মারধর করা হয়েছে। এমনকি, অন্যদেরও আইন হাতে তুলে নেওয়ার উস্কানিমূলক ভিডিও ভাইরাল হয়েছে।   

এই ঘটনা প্রসঙ্গে খানিকটা অভিযুক্তদের পাশে দাঁড়িয়ে সওয়াল করেছেন স্বরাষ্ট্র মন্ত্রী। নরোত্তম মিশ্র বলেন, ‘হিন্দু পরিচয় দিয়ে সেই যুবক হকারি করলেও, পরে জানা গিয়েছে তিনি অন্য ধর্মের। এতেই উত্তেজনা তৈরি হয়। তাঁর থেকে দুটি আধার কার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ। দুই পক্ষের ভূমিকাই তদন্ত করবে পুলিশ।‘

যদিও রবিবার রাতে গোবিন্দ নগর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই চুড়ি বিক্রেতা। অভিযুক্তদের বিরুদ্ধে ছিনতাই, কুমন্তব্য-সহ একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। ইন্দোর পুলিশ সূত্রে খবর, ৫-৬ জনের বিরুদ্ধে ডাকাতি, অবৈধ জমায়েত, দুই গোষ্ঠীর মধ্যে শত্রুতা তৈরির মতো একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A bangle vendor was allegedly beaten in indore for hiding identity national

Next Story
‘দু’দিনের মধ্যে নিজামুদ্দিনের বাসভবন খোলার ব্যবস্থা করুন’, পুলিশকে নির্দেশ দিল্লি হাইকোর্টেরDelhi HC, Corona Vaccination
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com