বড় খবর

সাতনায় খালে যাত্রীবাহী বাস! এক শিশু-সহ মৃত ৩৭, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

ঘটনার ভয়াবহতা বর্ণনা করতে গিয়ে শিউরে উঠেছেন প্রত্যক্ষদর্শীরা। চোখের সামনে সেই বাস খালে পড়ে ডুবতে শুরু করে। কয়েক মিনিটের মধ্যেই সলিল সমাধি হয় সেই অভিশপ্ত বাসের।

খালে নৌকা নামিয়ে চলছে উদ্ধারকাজ।

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মধ্যপ্রদেশে মৃত্যু হল ৩৭ জনের। জানা গিয়েছে, সাতনা গ্রামের এক খালে বাস উলটে এই দুর্ঘটনা। সিদ্ধি জেলার এই দুর্ঘটনা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান জানান, এখনও পর্যন্ত ৭ জনকে উদ্ধার করা গিয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান নিয়ন্ত্রন হারিয়ে ৫৪ জন যাত্রী-সহ বাসটি খালে উলটে গিয়েছে। সিদ্ধির জেলা শাসক রবীন্দ্র কুমার ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, মৃতদের মধ্যে এক শিশুও আছে। উদ্ধারকাজ শেষের পথে। খালের ২০ কিমি এলাকা জুড়ে তল্লাশি চালাচ্ছেন উদ্ধারকারী দলের নৌকা। এই দুর্ঘটনায় শোক প্রকাশ করে মৃতদের পরিবারপিছু ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি ট্যুইটে লেখেন, ‘রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতর এবং জেলা প্রশাসনের বিশেষ বাহিনী উদ্ধারকাজে হাত লাগিয়েছে। প্রধানমন্ত্রী ফোন করে সমবেদনা জানান।‘

পিটিআই সুত্রে খবর, ঘটনার ভয়াবহতা বর্ণনা করতে গিয়ে শিউরে উঠেছেন প্রত্যক্ষদর্শীরা। চোখের সামনে সেই বাস খালে পড়ে ডুবতে শুরু করে। কয়েক মিনিটের মধ্যেই সলিল সমাধি হয় সেই অভিশপ্ত বাসের। এরপর থানায় খবর গেলে পুলিশ যোগাযোগ করে স্থানীয় পঞ্চায়েতের সঙ্গে। বন্ধ করা হয় বানগঙ্গা প্রকল্পের জলের ছাড়া। তাতেই নামতে শুরু করে খালের জল। এরপর ভেসে ওঠে সেই বাস। শুরু হয় উদ্ধারকাজ। এই ঘটনায় বিজেপির একটা কর্মসূচি বাতিল করেন মুখ্যমন্ত্রী। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সেই বৈঠকে ভার্চুয়ালি উপস্থিত থাকার কথা ছিল।

Web Title: A bus fell into canal at satna mp 37 people were reportedly dead national

Next Story
১৯ বছর পর পুলিশের জালে গোধরা কাণ্ডের মূল অভিযুক্ত রফিক, এখনও পলাতক তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com