বড় খবর

স্যান্ডো গেঞ্জি পরে অনলাইন শুনানিতে হাজিরা! রেগে লাল বিচারপতি, তারপর

Delhi High Court: বিচারপতি রজনীশ ভাটনগরের এজলাসে চলছিল দাম্পত্য সমস্যা মিটমাট সংক্রান্ত একটি মামলার শুনানি।

Rajasthan Hogh Court, Live-in, Illicit Relationship
প্রতীকী ছবি।

Delhi High Court: ভার্চুয়াল শুনানিতে অন্তর্বাস পরে হাজিরা। খেপে লাল বিচারপতি, শাস্তি বাবদ ১০ হাজার টাকা জরিমানা ঘোষণা। সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে দিল্লি হাইকোর্টের এক অনলাইন শুনানিতে। বিচারপতি রজনীশ ভাটনগরের এজলাসে চলছিল দাম্পত্য সমস্যা মিটমাট সংক্রান্ত একটি মামলার শুনানি। এই মামলায় স্যান্ডো গেঞ্জি পরে ভিডিও শুনানিতে হাজিরা দেন এক অভিযুক্ত। তখনই সেই ব্যক্তির এই বেশে হাজিরাকে খারিজ করেন বিচারপতি। ভার্চুয়াল হাজিরা হলেও গা ঢাকা জামা পরেই আসতে হবে। এমন নির্দেশ দেন বিচারপতি ভাটনগর। পাশাপাশি শাস্তিস্বরূপ তাঁকে ১০ হাজার জরিমানা ধার্য করা হয়।

দিল্লি হাইকোর্ট লিগাল সার্ভিসের অফিসে সেই জরিমানার টাকা জমা করার নির্দেশ দিয়েছে আদালত। জানা গিয়েছে, এক মহিলা তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির কয়েকজনের বিরুদ্ধে দাম্পত্য সমস্যার মামলা দায়ের করেন। তবে দুই পক্ষ বসে গত জুলাই মাসে সমস্যা সমাধান করে নিয়েছে। তাই দায়ের হওয়া মামলা খারিজের আবেদন করা হয় আদালতে। সেই আবেদনের শুনানিতে নিজের এমন বিপত্তি বাড়ান ওই ব্যক্তি।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A man appears in a virtual hearing of delhi high court with vest national

Next Story
‘কেন্দ্র পিছু হটবেই’, জানুয়ারিতে দাবি করেন রাহুল! ‘আন্দোলনজীবী’ কটাক্ষ প্রিয়াঙ্কার গলায়Farm Law, Congress, Modi Government
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com