বড় খবর

মন্দিরে জল খাওয়ার ‘অভিযোগে’ মুসলিম কিশোরকে বেদম প্রহার, গাজিয়াবাদে ধৃত এক

জানা গিয়েছে, হিন্দু একতা সংঘের ব্যানারে এই ভিডিও পোস্ট করা হয়েছে সোশাল মাধ্যমে।

অভিযুক্ত যুবক। ছবি: ট্যুইটার

মন্দিরের জল খাওয়ার অভিযোগে ভিন ধর্মের এক কিশোরকে বেধড়ক মারধরের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও থেকে অভিযুক্তকে চিহ্নিত করে গ্রেফতার করেছে গাজিয়াবাদ পুলিশ। জানা গিয়েছে ধৃতের নাম শিরিং নন্দন যাদব। তিনি বিহারের ভাগলপুরের বাসিন্দা। কিন্তু কর্মসূত্রে উত্তর প্রদেশে থাকেন। ঠিক কী হয়েছিল জানতে তদন্ত শুরু করেছে উত্তর প্রদেশ পুলিশ।

এদিকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, আসিফ নামে নিগৃহীত কিশোরকে ধরে রেখেছে অভিযুক্তও। ক্যামেরার ওপর প্রান্তে থাকা একজনকে শিরিং বলছেন, এমনভাবে ভিডিও করো যাতে দু’জনের মুখ ভাল করে আসে। এরপরেই অভিযুক্ত ওই কিশোরকে প্রশ্ন করে, ‘তোর নাম কী?’ সেই কিশোর জবাব দেয়, ‘আসিফ।‘ ফের শিরিং প্রশ্ন করেন, ‘বাবার নাম কী?’ সেই কিশোর জবাব দেয়, ‘হাবিব।‘ এরপর তাকে প্রশ্ন করা হয়, ‘মন্দিরে কী করতে এসেছিলি?’ আসিফ জবাব দেয় ‘জল খেতে।‘ এরপরেই শুরু হয় বেধড়ক মারধর। চলে লাথি, ঘুসি, থাপ্পড়। মার খেতে খেতে সেই কিশোর মাটিতে লুটিয়ে পড়লেও চলে মারধর। এমনকি, ভিডিওতে শোনা গিয়েছে সেই কিশোর বলছে, ‘আরে দাদা জল খেতে এসেছিলাম তো।’ তাতেও কমেনি মারধর।

যদিও ভাইরাল হওয়া এই ভিডিওর সত্যতা পরীক্ষা করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা। ভাইরাল হওয়া ভিডিওর অংশ তুলে এই প্রতিবেদন মাত্র।

দেখুন সেই ভিডিও:

এদিকে, এই ঘটনার পর থেকে তীব্র প্রতিবাদ শুরু হয়েছে নেট মাধ্যমে। এই ধরনের অভিযুক্তকে কেন সরকার ছেড়ে রেখেছে? এমন প্রশ্ন করেন নেটিজেনরা। জানা গিয়েছে, হিন্দু একতা সংঘের ব্যানারে এই ভিডিও পোস্ট করা হয়েছে সোশাল মাধ্যমে।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A man was arrested for alleged beaten to a muslim boy in ghaziabad national

Next Story
কীভাবে আঘাত মমতার? রাজ্যের ব্যাখ্যা ‘অসম্পূর্ণ’, মুখ্যসচিবের কাছে ফের রিপোর্ট তলবbhangar EC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com