scorecardresearch

বড় খবর

স্টেশন থেকে অপরহরণ করে কিশোরীকে গণধর্ষণ! পুনেতে ধৃত দুই রেলকর্মী-সহ ৮

Pune Station Abduction: পরিবারের তরফে মিসিং ডায়রির সুত্র ধরেই জানা যায় তাকে অপহরণ করে গণধর্ষণ করা হয়েছে।

ছবি প্রতীকী।

Pune Station Abduction: চিরুনি তল্লাশি করে কিশোরী অপরহরণ এবং ধর্ষণে অভিযুক্ত আট জনকে গ্রেফতার করল পুনে পুলিশ। ধৃতদের মধ্যে পশ্চিম রেলের দুই কর্মীও রয়েছেন। বাকিরা স্থানীয় রিকশা চালক। পুলিশ সূত্রে খবর, তিন দিন আগে পুনে স্টেশন থেকেই ওই কিশোরীকে অপরহরণ করে অভিযুক্তরা। পরিবারের তরফে মিসিং ডায়রির সুত্র ধরেই জানা যায় তাকে অপহরণ করে গণধর্ষণ করা হয়েছে। মানসিক ভাবে বিপর্যস্ত সেই কিশোরী স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।  

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বাড়ি থেকে বেরিয়ে পুনে স্টেশন গিয়েছিল সেই কিশোরী। সেই সময় এক অভিযুক্ত উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাকে ভুল পথে চালনা করে। অতো রাতে কোনও ট্রেন নেই। এমন খবর কিশোরীর সামনে রটিয়ে দিয়ে, তাকে প্রস্তাব দেয় অভিযুক্তের সঙ্গে যেতে। কিশোরী সেই প্রস্তাবে রাজি হলে তখনই তাকে অপহরণ করে শহরের একাধিক জায়গায় ঘুরিয়ে ধর্ষণ করা হয়।‘  যদিও এখনও জানা যায়নি কেন বাড়ি থেকে এভাবে বেরিয়ে গিয়েছিল নিগৃহীতা। পরিবার সূত্রে খবর, কোনও এক বন্ধুর সঙ্গে দেখা করতেই অতো রাতে বাড়ি ছাড়ে সে।

 স্থানীয় থানা সূত্রে খবর, এরপর পরিবারের তরফে মিসিং ডায়রি হলে তদন্তে নামে পুলিশ। তখনই সুত্র মারফৎ এই গণধর্ষণের কথা যান পারেন তদন্তকারীরা। এমন এক ঘৃণ্য কাজে রেলের দুই কর্মী জড়িত। এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি পুনের বিভাগীয় সুরক্ষা কমিশনার। তিনি বলেন, ‘যেহেতু স্থানীয় থানা বিষয়টির তদন্ত করছে, আমাদের কাছে কোনও তথ্য নেই।‘

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন   টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: A minor girl was abducted and gangraped in pune while waiting for train national