বড় খবর

ঝাড়খণ্ডের পাকুড়ে ট্রাক-বাস মুখোমুখি ধাক্কা! মৃত ১৬, আশঙ্কাজনক ৩

Jharkhand: সংঘর্ষের অভিঘাতে দুটি গাড়ির একে অপরের ভিতরে ঢুকে যায়। গ্যাস কাটার দিয়ে বাস কেটে আহতদের উদ্ধার করা হয়।

UP Accident, Barabanki, Truck hits Bus
প্রতীকী ছবি

Jharkhand: ঝাড়খণ্ডের পাকুড়ে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত ১৬, আহত ২৬। বুধবার সকালে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের ধাক্কায় এই দুর্ঘটনা। এদিন সকাল সাড়ে ৮টা নাগাদ এলপিজি সিলিন্ডার ভর্তি একটি ট্রাকের সঙ্গে দেওঘরগামী একটি যাত্রীবাহী বাসে মুখোমুখি সংঘর্ষ হয়। তাতেই মৃত্যু হয় ১৬ জনের। জানা গিয়েছে, বাসে অন্তত ৫০ জন যাত্রী ছিলেন।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। জানা গিয়েছে, আশঙ্কাজনক যাত্রীদের রাঁচির সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাকিরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, সংঘর্ষের অভিঘাতে দুটি গাড়ির একে অপরের ভিতরে ঢুকে যায়। গ্যাস কাটার দিয়ে বাস কেটে আহতদের উদ্ধার করা হয়। সম্ভবত কুয়াশার কারণে এবং গাড়ি দুটির গতি বেশি থাকায় এই দুর্ঘটনা। তবে গ্যাস সিলিন্ডারগুলো সুরক্ষিত। নয়তো সিলিন্ডার বিস্ফোরণে আরও প্রাণহানি ঘটার সম্ভাবনা ছিল।

দুর্ঘটনায় ব্যাকুল মুখ্যমন্ত্রী জেলা প্রশাসনকে পর্যাপ্ত বন্দোবস্তের নির্দেশ দেন। পাশাপাশি ট্যুইট করে মৃতদের পরিবারবর্গকে সমবেদনা জানান।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A road accident in jharkhand killed 16 people onboard and injured severals national

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com