ভোটের আগে উত্তপ্ত উত্তর প্রদেশ! বাড়ির ফেরার পথে নলি কেটে খুন সপা নেতা

Uttar Pradesh: তুলসিপুর নগর পঞ্চায়েতের প্রাক্তন চেয়ারম্যান ভোট প্রচার সেরে বাড়ি ফিরছিলেন।

Murder lottery ticket seller in Madhabdihi, East Burdwan
প্রতীকী ছবি

Uttar Pradesh: দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে উত্তর প্রদেশে খুন সমাজবাদী পার্টির নেতা ফিরোজ আহমেদ। ঘনিষ্ঠ মহলে তিনি পাপ্পু নামে পরিচিত ছিলেন। জানা গিয়েছ, উত্তর প্রদেশে বলরামপুরে মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে খবর, তুলসিপুর নগর পঞ্চায়েতের প্রাক্তন চেয়ারম্যান ভোট প্রচার সেরে বাড়ি ফিরছিলেন। তখন তাঁর উপর চড়াও হয় কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতি। নলি কেটে জখম করা হয় পাপ্পুকে।

ঘটনার খবর পেয়েই তাঁকে তুলসিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু পথেই মৃত্যু হয়েছে তাঁর। এমনটাই পরিবারকে জানান চিকিৎসকরা। এই ঘটনার পর থেকেই জেলার পরিস্থিতি থমথমে। খুনের ঘটনার প্রতিবাদে দোকান বন্ধ রেখে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সরব হয়েছিলেন স্থানীয় ব্যবসায়ীরা।

পুলিশ সুপার বলেন, ‘ঘটনার তদন্তে ৪ সদস্যের দল গঠন করা হয়েছে। দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছিল। প্রত্যক্ষদর্শীর সন্ধান পেতে পুরস্কারমূল্য ঘোষণা করেছে জেলা পুলিশ।‘

এদিকে, দলীয় নেতার মৃত্যুতে ক্ষোভে ফেটে পড়েন সপা-র কর্মী-সমর্থকরা। তাঁরা সব রাজনৈতিক কর্মসূচি বাতিল করে হাসপাতালে জমায়েত করেন। দোষীদের শাস্তির দাবিতে সরব ছিলেন তাঁরা। এদিকে, দলের নেতা অখিলেশ যাদবের নেতৃত্বে অভ্যন্তরীণ কমিটি গঠন করেছে সপা। এই খুনের নেপথ্যে দলীয় কোন্দল কিনা, খতিয়ে দেখবে তারা।     

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: A sp leader was murder in uttar pradesh in his way back to home national

Next Story
বুস্টার ডোজে মিশ্র টিকা নয়! ১০ তারিখ থেকে কোন টিকা, স্বাস্থ্যকর্তা কী বললেন