বড় খবর

স্থানীয় বিধায়কের মদতে মা-মেয়েকে নিগ্রহের অভিযোগ! সিসিক্যামেরা ফুটেজে দিল্লিতে চাঞ্চল্য

Delhi: এই ঘটনায় যার দিকে অভিযোগের তির, স্থানীয় আপ বিধায়ক বন্দনা কুমারী ‘ভিত্তিহীন’ বলে এড়িয়ে গিয়েছেন।

Delhi, Woman-Daughter, Delhi Police
১৯ নভেম্বরের এই ঘটনায় গ্রেফতার দুই।

Delhi: স্থানীয় আপ বিধায়কের মদতে নিগ্রহের শিকার মা এবং মেয়ে। সম্প্রতি এই অভিযোগে দিল্লি শালিমারবাগ এলাকায় শোরগোল। দুই নিগৃহীতার অভিযোগে দিল্লি পুলিশ দুই অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করেছে। এই ঘটনায় অভিযুক্ত আরও দু’জন পলাতক। যদিও এই ঘটনায় যার দিকে অভিযোগের তির, স্থানীয় আপ বিধায়ক বন্দনা কুমারী ‘ভিত্তিহীন’ বলে এড়িয়ে গিয়েছেন। তিনি বলেছেন, ‘নিগৃহীতা মা এবং মেয়ে আমার বিধানসভা এলাকাত বাসিন্দা। কিন্তু তাঁদের আমি চিনি না।‘

এদিকে, ১৯ নভেম্বর রাতে ঠিক কী হয়েছিল? এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানিয়েছে, প্রথমে অভিযুক্তরা মেয়েকে ঘিরে ধরে মারতে শুরু করে। তাঁকে বাঁচাতে মা গাড়ি থেকে নেমে এলে তাঁর উপর চড়াও হয় চার অভিযুক্ত। লাঠি দিয়ে মারা ছাড়াও মা ও মেয়ের উপর চলে চড়-ঘুষি। এরপর সাহায্যের জন্য মা-মেয়ে চিৎকার শুরু করলে পড়শিরা ব্যালকনি থেকে চিৎকার শুরু করেন। তাতেই বিপাক বুঝে চম্পট দেয় অভিযুক্তরা। এই ঘটনায় নেহা এবং মেঘা নামে দুই তরুণীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে চলছে তল্লাশি। দেখুন সেই সিসিটিভি ফুটেজ:

এদিকে, পুলিশের কাছে লিখিত অভিযোগে এক নিগৃহীতা জানান, অভিযুক্তরা মেয়ের পূর্ব পরিচিত। প্রথমে তাঁরা মেয়ের ফোন কেড়ে নিয়ে তাঁকে মারধর শুরু করে। মেয়েকে বাঁচাতেই গাড়ি থেকে নামতে গেলে অভিযুক্তরা চড়াও হয় তাঁর উপরেই। পুরো ঘটনায় স্থানীয় বিধায়কের মদত রয়েছে। আমাকে শারীরিকভাবে নিগ্রহ করার পাশাপাশি ছিনতাই করা হয়েছে গলার চেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A woman along her daughter were beaten in delhis shalimarbagh area national

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com