বড় খবর

সচিবালয়ের সামনে গাছ চাপা পড়ে মৃত্যু কনস্টেবলের, অনুদান ঘোষণা মুখ্যমন্ত্রীর

Tamilnadu: পুলিশ জানতে পেরেছে, মঙ্গলবার সকালে প্রাতঃরাশ চলাকালীন এই দুর্ঘটনা।

Tamilnadu, Chennai Police, Accidental Death
দুর্ঘটনাস্থল ঘিরে রেখেছে বিপর্যয় মোকাবিল বাহিনী।

Tamilnadu: তামিলনাড়ু রাজ্য সচিবালয় অফিসের সামনে বড়সড় দুর্ঘটনায় মৃত এক মহিলা পুলিশ কনস্টেবল। এই ঘটনায় আহত এক জন। চেন্নাইয়ের সেন্ট জর্জ সেক্রেটারিয়েট ক্যাম্পাস সংলগ্ন এলাকায় একটা বড় গাছ ভেঙে পড়ে। তার নীচে পড়েই এই দুর্ঘটনা। জানা গিয়েছে, চেন্নাই পুলিশের ওই হেড কনস্টেবলের নাম কবিতা। তিনি মুথিয়ালপেট ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন। স্বামী এবং তিন সন্তান-সহ তোন্দিয়ারপেট রেল কোয়ার্টারে থাকতেন তিনি।

পাশাপাশি আহত পুলিশকর্মী মুরুগান সচিবালয়ের চার নম্বর গেটে কর্তব্যরত ছিলেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মঙ্গলবার সকালে প্রাতঃরাশ চলাকালীন এই দুর্ঘটনা। প্রত্যেকেই যখন খাচ্ছিলেন, তখন একটা বড় গাছ মাটি থেকে উপড়ে ভেঙে পড়ে। তাঁর তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই মারা গিয়েছেন কনস্টেবল কবিতা। জখম মুরুগানকে উদ্ধার করে চিকিৎসাধীন করা হয়েছে। গত কয়েকদিন ধরে চলা টানা বৃষ্টির জেরেই এই দুর্ঘটনা। এমনটাই মনে করছে পুলিশ।

তামিলনাড়ু সচিবালয়ের সামনে এই ধরনের দুর্ঘটনা এই প্রথম। এমনটাই জানাচ্ছেন ওই এলাকায় দীর্ঘদিন কর্তব্যরত পুলিশকর্মীরা। জানা গিয়েছে, রাজ্যের মুখ্যসচিব এবং পুলিশের ডিজি দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয়  ফোর্ট থানা ঘটনার তদন্ত করছে। পরে মুখ্যমন্ত্রী এমকে স্টালিন মৃত এবং আহত, দুই পরিবারের সঙ্গে দেখা করেন। কবিতার পরিবারকে ১০ লক্ষ টাকা অনুদান ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A woman constable died due to a tree fallen upon her cm stalin announces ex gartia national

Next Story
পেনশনে বাধ্যতামূলক আধার, এ নিয়ে কী বলল সুপ্রিম কোর্ট?Aadhaar update history can now be downloaded online
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com