scorecardresearch

বড় খবর

আদালতেও ‘নাটক’ আফতাবের, জামিনের আবেদন প্রত্যাহার

শুনানির সময় আফতাবের আইনজীবী জানান, সোমবার আফতাবের সঙ্গে ৫০ মিনিট কথা বলার পর জামিন প্রত্যাহার করার সিদ্ধান্ত হয়।

আদালতেও ‘নাটক’ আফতাবের, জামিনের আবেদন প্রত্যাহার

শ্রদ্ধা হত্যা মামলার মুল অভিযুক্ত আফতাব পুনাওয়ালা আদালতকে জানিয়েছেন যে তিনি জামিনের আবেদন করতে চান না। আদালতে আফতাবের জামিনের আবেদন তার আইনজীবীর তরফ থেকে করা হয়, এরপর আদালত বলেন, এ জন্য আফতাবের সম্মতি প্রয়োজন। তখনই আইনজীবীর সঙ্গে কথা বলে জামিনের আবেদন প্রত্যাহার করেন আফতাব।

শ্রদ্ধা হত্যায় অভিযুক্ত আফতাবের তরফে দিল্লির সাকেত আদালতে জামিনের আবেদন করা হয়। শুনানির সময়, আদালত বলে যে আফতাবের সম্মতির জন্য তাকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজির করতে হবে। আফতাবকে আদালতে হাজির করা হয়, এরপর তিনি আদালতকে বলেন যে তিনি তার আইনজীবীর সঙ্গে দেখা করতে চান এবং তারপরেই জামিনের আবেদন করার বিষয়ে সিদ্ধান্ত নেবেন। এরপর আফতাব আদালতকে জানিয়েছেন, তিনি আপাতত জামিনের আবেদন করতে চান না। আফতাব একটি ইমেলের মাধ্যমে আদালতকে জানিয়েন তার আইনজীবী তার জামিনের আবেদন করতে যাচ্ছেন তা তিনি জানেন না।

আরও পড়ুন: [ সীমান্তে কড়া নজরদারি, বসছে ‘হাই রেজোলিউশন’ ক্যামেরা ]

শুনানির সময় আফতাবের আইনজীবী জানান, সোমবার আফতাবের সঙ্গে ৫০ মিনিট কথা বলার পর জামিন প্রত্যাহার করার সিদ্ধান্ত হয়। একই সঙ্গে, আফতাবের আইনজীবী আদালতে ক্ষমাও চেয়ে নেন তিনি এদিন আদালতে বলেন, এখন থেকে কোনও মিস কমিউনিকেশন হবে না। অবশেষে সাকেত আদালত আফতাবকে জামিনের আবেদন প্রত্যাহারের অনুমতি দেয়।

আফতাবের বিরুদ্ধে তার লিভ-ইন পার্টনার শ্রদ্ধাকে হত্যা এবং তার দেহকে ৩৫টি টুকরো করার অভিযোগ রয়েছে। এ বিষয়ে আফতাবকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পাশাপাশি তার পলিগ্রাফ ও নারকো টেস্টও করা হয়েছে। বর্তমানে পুলিশ আফতাবের বিরুদ্ধে জোরালো প্রমাণ সংগ্রহ করে তাকে কঠোরতম শাস্তি দেওয়ার চেষ্টা করছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Aaftab poonawala accused in shraddha walker murder case moves to withdraw bail plea