বড় খবর

বেঙ্গালুরুকান্ডে অভিযুক্ত পলাতক প্রাক্তন কংগ্রেস মেয়রকে গ্রেফতার

আগস্ট মাসে বেঙ্গালুরু সংঘর্ষে অভিযুক্ত কংগ্রেসের প্রাক্তন মেয়র আর সম্পথ রাজকে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন পলাতক ছিলেন এই কংগ্রেস নেতা। মঙ্গলবার কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় অপরাধ শাখা (সিসিবি)-এর অফিসাররা কয়েক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদও করেন এই নেতাকে। হাত শিবিরের নেতার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে যুগ্ম পুলিশ কমিশনার (অপরাধ) সন্দীপ পাটিল বলেন, “১৪ ই অক্টোবর থেকে পলাতক অভিযুক্ত […]

আগস্ট মাসে বেঙ্গালুরু সংঘর্ষে অভিযুক্ত কংগ্রেসের প্রাক্তন মেয়র আর সম্পথ রাজকে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন পলাতক ছিলেন এই কংগ্রেস নেতা। মঙ্গলবার কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় অপরাধ শাখা (সিসিবি)-এর অফিসাররা কয়েক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদও করেন এই নেতাকে।

হাত শিবিরের নেতার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে যুগ্ম পুলিশ কমিশনার (অপরাধ) সন্দীপ পাটিল বলেন, “১৪ ই অক্টোবর থেকে পলাতক অভিযুক্ত সম্পথ রাজকে গতকাল রাতে গ্রেপ্তার করা হয়েছিল। আমরা তাকে বিশদ জিজ্ঞাসাবাদ করেছি। ”পাতিল বলেছিলেন, রাজকে স্থানীয় আদালতে হাজির করার পরে আরও জিজ্ঞাসাবাদ চলবে। সিসিবিতে স্থানান্তরিত মামলায় এখনও পর্যন্ত ৫৩ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য বিশেষ দল গঠন করা হয়েছিল। ”

‘ব্যাঙ্গালোর মিরর’-এর রিপোর্ট অনুযায়ী, অভিযোগ ওঠে, কংগ্রেস বিধায়ক আর অখণ্ড শ্রীনিবাস মূর্তির এক আত্মীয় সোশ্যাল মিডিয়ায় একটি বিতর্কিত পোস্ট করেন।

এরপরেই বিক্ষোভকারীরা ওই ব্যক্তির বাড়ি ঘিরে ধরে বিক্ষোভ শুরু করে। এমনকী ঘটনাস্থলে পুলিশ গেলে উত্তেজনা আরও বাড়ে। পুলিশের ওপরও হামলা চালানো হয় বলে অভিযোগ। অতর্কিতে চালানো ওই হামলায় কমপক্ষে ৬০ পুলিশকর্মী আহত হন বলে জানা গিয়েছে। ওই ঘটনায় শতাধিক বিক্ষোভকারীকে পুলিশ গ্রেফতারও করে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Absconding since october former congress mayor sampath raj arrested

Next Story
মর্মান্তিক! দীপাবলির রাতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু মৃত্যু বিজেপি সাংসদের নাতনির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com