scorecardresearch

বড় খবর

মাঝ আকাশে হঠাৎ বন্ধ এসি, দমবন্ধ পরিস্থিতিতে বিমানেই অজ্ঞান তিন যাত্রী! দেখুন ভিডিও

বিমানটি দেরাদুন থেকে মুম্বই যাচ্ছিল।

মাঝ আকাশে হঠাৎ বন্ধ এসি, দমবন্ধ পরিস্থিতিতে বিমানেই অজ্ঞান তিন যাত্রী! দেখুন ভিডিও
মাঝ আকাশে হটাৎ বন্ধ এসি, দমবন্ধ পরিস্থিতিতে বিমানেই অজ্ঞান তিন যাত্রী

মাঝ আকাশে এসি বিকল! গরমে হাঁসফাঁস অবস্থা যাত্রীদের। বিমানেই অসুস্থ তিন যাত্রী। এমনই দমবন্ধকর পরিস্থিতির শিকার হতে হয়েছে Go First airwaysএর বিমানের যাত্রীদের। ফ্লাইট নম্বর G8 2316। বিমানটি দেরাদুন থেকে মুম্বই যাচ্ছিল। যাত্রীদের অভিযোগ হটাত করেই মাজ আকাশে বিমানের এসি বিকল হয়ে যায়।

দমবন্ধকর অবস্থার মধ্যে পড়তে হয় বিমানের যাত্রীদের। এর মধ্যে মাঝ আকাশে প্রচণ্ড গরমে অজ্ঞান হয়ে যান তিন যাত্রী। এমনই হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রোশনি ওয়ালিয়া নামের এক টুইটার ইউজার।

তিনি এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “ফ্লাইট নম্বর G8 2316। মাঝ আকাশেই এসি বিভ্রাটের জেরে দমবন্ধকর পরিস্থিতির মধ্যে পড়তে হয় যাত্রীদের, এই ঘটনার জেরে প্রবল গরম ও শ্বাসকষ্টে ৩ যাত্রী অজ্ঞান হয়ে পড়েন। বিমানে উপস্থিত ছিলেন একজন ক্যান্সার আক্রান্ত রোগী। এসি বিভ্রাটের জেরে রীতিমত অসুস্থ হয়ে পড়েন তিনিও”।

ঘটনার জেরে বিমানে থাকা যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। বিমানের ভিতরেই অনেক যাত্রীই প্যানিক অ্যাটাকে আক্রান্ত হন। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন যাত্রী কাগজ নিয়ে হাওয়া করছেন, অসুস্থ হয়ে পড়া যাত্রীদের সাহায্যর জন্য বাকী যাত্রীরা এগিয়ে এসেছেন। বিমান জুড়েই এক দমবন্ধকর পরিস্থিতি। বিমানে একজন ক্যান্সার আক্রান্ত রোগী ছিলেন।

আরও পড়ুন: [স্বপ্নের পদ্মা সেতু ‘উদ্বোধন’ উপলক্ষে সাজো-সাজো রব বাংলাদেশে!]

তার স্বামী জানিয়েছেন “বিমানে এসি কাজ করা হটাত করেই বন্ধ করে দেয়। আমার স্ত্রী শ্বাস নিতে পারছিলেন না। পাশাপাশি আরও অনেকেই অসুস্থ হয়ে পড়েন। বারবার অনুরোধ করা সত্বেও বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়নি বলেই অভিযোগ করেন তিনি”।

গো ফাস্ট এয়ারওয়েজ তরফে এরপরই একটি টুইট করা হয়েছে তাতে লেখা হয়েছে, “আমাদের সঙ্গে যোগাযোগ করার জন্য আপনাকে ধন্যবাদ!অনুগ্রহ করে আপনার পিএনআর, যোগাযোগ নম্বর এবং ইমেল আইডি DM এর মাধ্যমে শেয়ার করুন যাতে আমাদের টিম আপনার সঙ্গে যোগাযোগ করতে পারে”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Ac on go first mumbai flight fails mid air 3 passengers faint due to suffocation