scorecardresearch

বড় খবর

‘গিমিক ছেড়ে কাজ করুন!’ জন্মদিনের বার্তায় মোদীকে খোঁচা নুসরতের

Nusrat Jahan: নরেন্দ্র মোদির জন্মদিনকে জাতীয় জুমলা দিবস হিসেবে চিহ্নিত করে বৃহস্পতিবার ট্যুইট করেন এই সাংসদ-অভিনেত্রী।

Nusrat on PM Modi Brithday
সাংসদ এবং প্রধানমন্ত্রী। ফাইল ছবি

Nusrat Jahan: প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিন দেশব্যাপী ধুমধাম করে পালন করছে বিজেপি। আগামি ২০ দিন চলবে সেবা-সমর্পণ যাত্রা। তাঁর বিরোধী শিবিরের একাধিক পরিচিত মুখ প্রধানমন্ত্রীকে ট্যুইট করে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। সেই তালিকায় নাম রয়েছে রাহুল গান্ধিরও। কিন্তু তৃণমূল সাংসদ নুসরত জাহান এদিন হাঁটলেন উলটো পথে। নরেন্দ্র মোদির জন্মদিনকে জাতীয় জুমলা দিবস হিসেবে চিহ্নিত করে বৃহস্পতিবার ট্যুইট করেন এই সাংসদ-অভিনেত্রী।

প্রধানমন্ত্রীকে পাঠানো  জন্মদিনের শুভেচ্ছাবার্তার মধ্যেও খানিকটা খোঁচা মিশিয়েছেন এই সাংসদ-অভিনেত্রী। তিনি লেখেন, ‘বয়স বাড়ার সঙ্গে জ্ঞানের বিকাশ হয়। আশা করব মাননীয় প্রধানমন্ত্রী বিজ্ঞাপনী চমকের বাইরে বেরিয়ে মানুষের উন্নয়নে কাজ করবেন। যারা তাঁর মুখাপেক্ষী। এটাই প্রধানমন্ত্রীর কাজ।‘ এই মন্তব্যের সঙ্গেই তিনি জুড়েছেন নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা হ্যাশ ট্যাগ ন্যাশনাল জুমলা ডে।

https://platform.twitter.com/widgets.js

এদিকে, সদ্য পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই সাংসদ-অভিনেত্রী। সূত্রের খবর, সুস্থই রয়েছেন সদ্যোজাত। পুত্রের নামকরণ হয়েছে ঈশান জে দাসগুপ্ত। এযাবৎকাল নুসরতের সন্তানের বাবা কে? সেই নিয়েও চলেছে বিস্তর চর্চা। সেই বিতর্কেও জল ঢেলেছে সাংসদ-অভিনেত্রী। সদ্যোজাতের জন্ম শংসাপত্র প্রকাশ্যে এনেছেন নুসরত। সেই শংসাপত্রে জ্বলজ্বল করছে বাবার নাম। পাশাপাশি কলকাতা পুরসভায় গিয়ে টিকা নিয়ে এসেছেন নুসরত-যশ। এই আবহে কয়েকমাস নিস্ক্রিয় থাকার পর ফের রাজনীতির ময়দানে সক্রিয় সাংসদ-অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Actor cum mp nusrat jahan slams pm modi on his birthday through twitter post entertainment