পুলিশের পথ নিরাপত্তার প্রচারে এবার দেবের ‘হইচই’

পুজোয় মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি 'হইচই আনলিমিটেড'। সেই ছবিই হলো কলকাতা ট্র্যাফিক পুলিশের পথ নিরাপত্তা বার্তা প্রচারের সঙ্গী। পাশাপাশি রইল কলকাতা পুলিশের 'উৎসব' অ্যাপ।

By: Kolkata  October 4, 2018, 11:11:38 PM

পুজো মানেই হইচই। আর সেই হইচই করার সময় রাজপথে যাতে শহরবাসী সুরক্ষিত থাকেন, সে বার্তাই এদিন দিল কলকাতা পুলিশ। লালবাজারে এদিন উপলক্ষ্য ছিল, কলকাতা পুলিশের উৎসব অ্যাপের সূচনা, পুজোর গাইড ম্যাপের আত্মপ্রকাশ। সেসব তো হল ঠিকই। কিন্তু সব কিছুকে ছাপিয়ে গেল পথ নিরাপত্তা নিয়ে সচেতনতামূলক বার্তা। পুজোয় যাতে শহরবাসী ট্র্যাফিক আইন মেনেই রাস্তায় পা রাখেন, সে বার্তাই কার্যত দেওয়া হল। আর জনস্বার্থে সেই বার্তা দিতেই এবার টলিপাড়ার সুপারস্টার দেবকে কাজে লাগাল পুলিশ বাহিনী।

দেবের ছবি হইচই আনলিমিটেড এবং কলকাতা ট্র্যাফিক পুলিশের মেলবন্ধন

পথ নিরাপত্তা নিয়ে কলকাতা ট্র্যাফিক পুলিশের প্রচারে টলি তারকাদের উপস্থিতি অবশ্য নতুন কিছু নয়। তবে এবার নয়া চমক যে তৈরি হল তা বলাই যায়। পুজোয় মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’। সেই ছবিই হলো কলকাতা ট্র্যাফিক পুলিশের পথ নিরাপত্তা বার্তা প্রচারের সঙ্গী। যদিও প্রচারটা কার পক্ষে বেশি লাভজনক হলো, সে প্রশ্নে না যাওয়াই শ্রেয়। এদিনের অনুষ্ঠানে শুধু দেবই নন, ‘হইচই আনলিমিটেড’ ছবির আরেক অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় এবং পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ও ছিলেন।

দুর্গাপুজোয় কলকাতা ট্রাফিক পুলিশ সুশৃঙ্খলভাবে কাজ করে বলেই এদিন মন্তব্য করেন দেব। মুম্বইয়ের গণেশ চতুর্থীর সঙ্গে কলকাতার দুর্গাপুজোর তুলনাও টানেন তিনি। দেব বলেন, “কয়েক বছর ধরে সেফ ড্রাইভ সেভ লাইফের সঙ্গে যুক্ত আছি। প্রতি বছরই আমরা কিছু না কিছু করি। আমি যখন ছবি করি, তখনও ট্র্যাফিক আইন মাথায় রাখি।” উল্লেখ্য, ‘হইচই আনলিমিটেড’ ছবির একটি গানের দৃশ্যে অভিনেতাকে হেলমেট ছাড়াই দু’চাকার গাড়িতে দেখা গিয়েছে। অবশ্য সেটা কলকাতায় নয়, উজবেকিস্তানে।

অন্যদিকে, এবারের পুজোয় বিশেষ প্রাপ্তি হিসেবে থাকছে কলকাতা পুলিশের উৎসব অ্যাপ। যে অ্যাপে পুজো সংক্রান্ত যাবতীয় তথ্য মিলবে। এই অ্যাপের দ্বারা দর্শনার্থীরা উপকৃত হবেন বলেই আশা প্রকাশ করেন কলকাতার নগরপাল রাজীব কুমার। প্রকাশ করা হয়েছে পুজো গাইড ম্যাপও। তবে সব কিছুকে ছাপিয়ে ‘হইচই’ করেছে টিম ‘হইচই আনলিমিটেড’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actor dev promotes hoichoi unlimited with kolkata police

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X