scorecardresearch

বড় খবর

জ্যান্ত সাপ নিয়ে অভিনয় করতে গিয়ে মৃত্যু যাত্রা অভিনেত্রীর

জ্যান্ত সাপ নিয়ে অভিনয় করার সময় সাপের কামড়ে মৃত্যু হল ৬৩ বছর বয়সী কালিদাসী মণ্ডলের। এক ওঝা ঝাড়ফুঁক দিয়ে অভিনেত্রীকে সুস্থ করে তোলার চেষ্টা করেন বলে অভিযোগ।

snake
জ্যান্ত সাপ নিয়ে অভিনয় করার সময় সাপের কামড়ে মৃত্যু হল অভিনেত্রীর। প্রতীকী ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস।

এবার যাত্রামঞ্চে অভিনয় করতে গিয়ে প্রাণ গেল এক অভিনেত্রীর। জ্যান্ত সাপ নিয়ে অভিনয় করবার সময় সাপের কামড়ে মৃত্যু হল ৬৩ বছর বয়সী কালিদাসী মণ্ডলের। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাসনাবাদের একটি এলাকায়। মনসামঙ্গল কাব্য যাত্রাপালার একটি দৃশ্যে জীবন্ত সাপ নিয়ে অভিনয় করছিলেন ওই অভিনেত্রী। তখনই সাপের কামড় খান তিনি। এতেই শেষ নয়, আজও যে কুসংস্কারের থাবা থেকে রেহাই পায়নি গ্রামবাংলা, তারই নিদর্শন হয়ে রইল এ ঘটনা। সাপে কামড়ের পর, ওই অভিনেত্রীর শুশ্রূষার জন্য প্রথমে ওঝা ডাকা হয় বলে খবর। পরে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন, শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রী ললিতা চট্টোপাধ্যায়

ঘটনার পর চিকিৎসার জন্য ওঝা ডাকা হয় বলে অভিযোগ করেছেন ওই যাত্রাপালার এক সহ-অভিনেত্রী। তাঁর অভিযোগ, এক ওঝা ঝাড়ফুঁক দিয়ে অভিনেত্রীকে সুস্থ করে তোলার চেষ্টা করেন। কিন্তু তিনি ব্যর্থ হন। পরে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ওই অভিনেত্রীকে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন, ‘‘আমরা ছ্যাবলামো করি না’’, বললেন যাত্রাপাড়ার সুচিত্রা সেন, সহমত চিৎপুরের উত্তম কুমার

তবে এ ঘটনায় এখনও কোনও অভিযোগ জমা পড়েনি বলে জানিয়েছে পুলিশ।  এ ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Actress snakes manasamangal kavy west bengala