আইনি পথেই ‘শেষ দেখতে চান’ যৌন হেনস্থায় অভিযুক্ত অনুরাগ কাশ্যপ

“অনুরাগ কাশ্যপ খুব আপত্তিকরভাবে এবং জোর করে আমার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে চেয়েছেন।" নরেন্দ্র মোদীর কাছে তা নিয়ে সাহায্যের আর্তিও জানান অভিনেত্রী।

By:
Edited By: Pallabi Dey Mumbai  Updated: September 21, 2020, 12:51:49 PM

বলিউডের #মিটু অভিযোগে বিদ্ধ পরিচালক অনুরাগ কাশ্যপ এবার আইনি পথেই লড়াই করার সিদ্ধান্ত নিলেন। ৪৮ বছর বয়সি সোশাল মিডিয়ায় তাঁর আইনজীবীকে দিয়ে একটি বিবৃতিও পোস্ট করিয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রেক্ষিতে আইনি পথে হাঁটতে চান তিনি এবং শেষ দেখতে চান।

প্রসঙ্গত, রবিবারই অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েল টুইট করেন, “অনুরাগ কাশ্যপ খুব আপত্তিকরভাবে এবং জোর করে আমার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে চেয়েছেন।” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে তা নিয়ে সাহায্যের আর্তিও জানান অভিনেত্রী।

এরপর রবিবারই অনুরাগ কাশ্যপ একাধিক টুইটের মাধ্যমে এই অভিযোগকে অস্বীকার করেছিলেন। এমনকী এই অভিযোগকে “ভিত্তিহীন বলে অভিহিতও করেন। অনুরাগ কাশ্যপের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানী এক বিবৃতিতে বলেন, “আমার ক্লায়েন্টের বিরুদ্ধে প্রকাশিত যৌন দুর্বৃত্তির মিথ্যা অভিযোগ করা হয়েছে। যা গভীরভাবে বেদনাদায়ক। অভিযোগগুলি সম্পূর্ণ মিথ্যা, নোংরা এবং অসৎ”।

অনুরাগের বিরুদ্ধে পায়েলের টুইটের পরই পরিচালকের বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা রানাওয়াত। তবে স্বরা ভাস্কর, তাপসী পান্নু রাধিকা আপ্তেরা অবশ্য জানিয়েছেন যে অনুরাগের সঙ্গে কাজ করে তাঁরা কখনই নিরাপত্তাহীনতায় ভোগেননি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

After being accused of sexual misconduct anurag kashyap intends to pursue legal remedies

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X