scorecardresearch

বড় খবর

রিসেপশনিস্টকে খুনে হেভিওয়েট লিঙ্ক, মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই সক্রিয় পুলিশ!

এই ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির বিষয়ে কোনরকম ঢিলেমি করা হবে না জানিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি।

রিসেপশনিস্টকে খুনে হেভিওয়েট লিঙ্ক, মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই সক্রিয় পুলিশ!
মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই সক্রিয় পুলিশ, রিসেপশনিস্ট খুনে গ্রেফতার প্রাক্তন মন্ত্রীপুত্র

বছর ১৯-এর এক তরুণীকে খুনের অভিযোগে উত্তাল উত্তরাখণ্ড। ইতিমধ্যেই এই ঘটনার সঙ্গে জড়িত এক প্রবীণ বিজেপি নেতার ছেলে ও তার বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা তরুণী ওই বিজেপি নেতার ছেলের রিসোর্টে রিসেপশনিস্ট হিসেবে কাজ করতেন। পুলিশ জানিয়েছে নিখোঁজ ওই তরুনীর নাম অঙ্কিতা ভান্ডারি।

তবে পুলিশ এখনও তরুণীর দেহ উদ্ধার করতে পারেনি। পুরো বিষয়টির তদন্ত চলছে বলে জানান জেলার এক পদস্থ পুলিশকর্তা। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, তরুণী গত এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল। পুলিশ জানিয়েছে, ধৃত অভিযুক্ত পুলকিত আর্যের রিসর্ট উত্তরাখণ্ডের পাউরি জেলায়।

নিখোঁজ তরুণীর খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তৎপর হয় পুলিশ। পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া প্রধান অভিযুক্ত হরিদ্বারের বিজেপি নেতা বিনোদ আর্যের ছেলে।

এই ঘটনায় উত্তরাখণ্ডের পুলিশ প্রধান অশোক কুমার একটি বিবৃতি দিয়ে বলেন, এই রিসোর্টটি যে জায়গায়, সেখানে স্থানীয় পুলিশ ক্যাম্প নেই। রিসোর্টের মালিক নিজেই এই ঘটনায় একটি এফআইআর দায়ের করেছেন। এই রিসোর্টটি ঋষিকেশ শহর থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে অবস্থিত।

গোটা ঘটনায় এখনও পর্যন্ত  রিসোর্টের মালিক ও রিসোর্টের আরও দুই কর্মচারীকেও ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। সব দিক খোলা রেখেই তদন্ত প্রক্রিয়া চলছে।

শুক্রবার পুলিশ এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করলে স্থানীয় মানুষ ঘটনার প্রতিবাদে গর্জে ওঠেন। বিক্ষোভরত স্থানীয় লোকজন অভিযুক্তদের ওপর হামলা চালায়। উপস্থিত পুলিশকর্মীরা কোনরকমে উন্মত্ত জনতার হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ঘটনায় ইতিমধ্যেই রাজনীতির রঙ লাগতে শুরু করেছে। কংগ্রেসের অভিযোগ, পুলিশ এই বিষয়ে ব্যবস্থা নিতে অনেকটাই দেরি করেছে। তাদের অভিযোগ যে মূল অভিযুক্তের বাবা বিজেপি নেতা হওয়ার কারণেই পুলিশের এই ঢিলেমি।

যদিও এই ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির বিষয়ে কোনরকম ঢিলেমি করা হবে না জানিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। সেই সঙ্গে তিনি বলেন, “ এই ধরনের অপরাধের জন্য কঠোরতম শাস্তি হওয়া উচিৎ। একই সঙ্গে তিনি বলেন, “ঘটনাটি দুর্ভাগ্যজনক। পুলিশ তদন্ত করছে, ইতিমধ্যেই মূল আসামীকে গ্রেফতার করা এই ধরনের জঘন্য অপরাধের জন্য কঠোরতম শাস্তি দেওয়া হবে, অপরাধী যেই হোক না কেন।”

৬ দিন আগে নিখোঁজ অঙ্কিতা ভান্ডারিকে হত্যার অভিযোগে শুক্রবার রিসর্টের মালিক পুলকিত আর্য সহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পুলকিত আর্য উত্তরাখণ্ডের প্রাক্তন মন্ত্রী ও বিজেপি নেতা বিনোদ আর্যের ছেলে। একই সঙ্গে বেআইনি  রিসর্টগুলির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: After cm dhamis order vantara resort in rishikesh demolished illegal resorts under scanner