scorecardresearch

The Indian Express-এর খবরের জের, দিল্লির সমস্ত স্টেডিয়াম রাত ১০টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ কেজরির

অভিযুক্ত শীর্ষ আধিকারিকের বিরুদ্ধে তদন্ত এবং বরখাস্ত করার দাবি বিজেপির।

delhi Thyagraj Stadium emptied athletes told to leave so that IAS officer can walk with dog
ত্যাগরাজ স্টেডিয়ামে কুকুর নিয়ে ঘুরছেন আইএএস সঞ্জীব খিরওয়াড়। ছবি- অভিনব সাহা

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনের জের। সমস্ত ক্রীড়াক্ষেত্র, স্টেডিয়াম-জিম রাত ১০টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া।

আজ, বৃহস্পতিবার দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত খবর, দিল্লি সরকারেরর অধীনস্ত ত্যাগরাজ স্টেডিয়ামে সন্ধের সাতটার পর ক্রীড়াবিদ-কোচদের বেরিয়ে যেতে চাপ দেওয়া হয়। এই নিয়ে তাঁরা অভিযোগও জানিয়েছেন। কারণ, দিল্লির রেভেনিউ দফতরের প্রধান সচিব সঞ্জীব খিরওয়ার নিজের পোষ্য কুকুরকে নিয়ে সন্ধে সাড়ে সাতটা নাগাদ হাঁটতে ঢোকেন। সেই খবর প্রকাশ্য়ে আসতেই নড়েচড়ে বসেছে কেজরিওয়াল সরকার।

সিসোদিয়া এদিন টুইট করেছেন, “খবরের রিপোর্ট অনুযায়ী, আমাদের নজরে এসেছে যে কিছু মাঠ বন্ধ করা দেওয়া হচ্ছে যার ফলে অনেক রাতে অনুশীলনে সমস্যার মুখে পড়ছেন ক্রীড়াবিদ এবং কোচেরা। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দিল্লি সরকারের সমস্ত স্পোর্টস ফেসিলিটিং রাত দশটা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিয়েছেন।”

আরও পড়ুন স্টেডিয়ামে খেলছে IAS-র প্রিয় পোষ্য, কোপ খেলোয়াড়দের অনুশীলনে, আগেভাগেই মাঠ ছাড়তে বাধ্য করছে কর্তৃপক্ষ

আধিকারিকরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর দফতর খবরের সত্যতা যাচাই করেছে এবং কেজরিওয়াল জানিয়েছেন, কোনও খেলোয়াড় অনুশীলনের অভাব যেন না বোধ করেন। এবং স্পোর্টিং ফেসিলিটিতে তাঁদের সময় অনুযায়ী যেন খোলা রাখা হয়।

https://platform.twitter.com/widgets.js

এদিকে, দিল্লির বিজেপি সঞ্জীব খিরওয়ারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে। দিল্লি বিজেপির মুখপাত্র প্রবীণ শঙ্কর কাপুর উপরাজ্যপাল এবং কেজরিওয়ালের কাছে ওই আধিকারিকের বিরুদ্ধে তদন্ত করার দাবি জানিয়েছেন।

তিনি টুইটে লিখেছেন, “যদি শীর্ষ আধিকারিক নিজের ক্ষমতার অপব্যবহার করে স্টেডিয়ামে প্রতিদিন নিজের কুকুরকে নিয়ে হাঁটার জন্য বাকিদের বের দেন তাহলে সেটা গভীর উদ্বেগের বিষয়। সংশ্লিষ্ট আধিকারিকের বিরুদ্ধে তদন্ত হোক এবং বরখাস্ত করা হোক।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: After express report delhi cm kejriwal directs sports facilities to remain open till 10 pm