ছেলেকে ‘কাঁচা খেলোয়াড়’ বললেন কৈলাশ বিজয়বর্গীয়

কৈলাশ বিজয়বর্গীয় বলেন, "আকাশ এবং পুরসভার আধিকারিক দুজনেই কাঁচা খেলোয়াড়। এটা এমন কিছু বড় ঘটনা নয়। ইচ্ছাকৃতভাবে একে বড় করা হয়েছে।"

By: New Delhi  July 2, 2019, 10:13:41 AM

ব্যাট হাতে পুর আধিকারিক প্রহারে গ্রেফতার পুত্র আকাশ বিজয়বর্গীয়ের জামিনের পর সোমবার মুখ খুললেন বিজেপির সাধারণ সম্পাদক তথা আকাশ-পিতা কৈলাশ বিজয়বর্গীয়। ইন্দোরের গঞ্জি কমপ্লেক্সের একটি বাড়ি ভাঙ্গাকে কেন্দ্র করে বচসায় জড়ান আকাশ বিজয়বর্গীয় এবং ইন্দোর পুরসভার আধিকারিক ধীরেন্দ্র ব্যাস। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কৈলাশপুত্র ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করছেন পুরসভার ওই আধিকারিককে। এই ঘটনাকে ‘দুর্ভাগ্যজনক’ বলে উল্লেখ করেছেন কৈলাশ বিজয়বর্গীয়।

আরও পড়ুন: জামিনে মুক্ত কৈলাশ-পুত্র, ‘দুঃখিত’ নন, তবে ‘গান্ধী’ আদর্শেই চলতে চান

একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বিজেপির সাধারণ সম্পাদকের বক্তব্য, “ঘটনাটি অত্যন্ত দুর্ভাগ্যজনক। কোনো তরফই সঠিকভাবে ঘটনাটির মোকাবিলা করতে পারেনি। আকাশ এবং পুরসভার আধিকারিক দুজনেই কাঁচা খেলোয়াড়। এটা এমন কিছু বড় ঘটনা নয়। ইচ্ছাকৃতভাবে একে বড় করা হয়েছে।” তবে এই ঘটনাটিতে পুরসভার আধিকারিকের ওপরেই দোষারোপ করেছেন তিনি। কৈলাশ বিজয়বর্গীয় বলেন, “আমার মতে অফিসারের এতটা ঔদ্ধত্য দেখানো উচিত হয় নি। মানুষের ভোটে জিতে আসা জনপ্রতিনিধির সঙ্গে কথা বলা উচিত ছিল। দু তরফেই বোঝা উচিত, যেটা হয়েছে সেটা ঠিক হয় নি।”

আরও পড়ুন: ‘আমি আতঙ্কিত’, বললেন কৈলাশ-পুত্রের হাতে প্রহৃত পুর আধিকারিক

একদা ইন্দোরের বিধায়ক তথা বর্তমানে বিজেপির সাধারণ সম্পাদক সংবাদ সংস্থাকে আরও বলেন, “আমি এই এলাকায় প্রথমে কাউন্সিলর ছিলাম, তারপর মেয়র, তারপর মন্ত্রী। আমার সময়ে বর্ষার সময় একটা বাড়িও ভাঙ্গতে দেয় নি। আমি জানি না সরকারের তরফে কোনও নির্দেশ দেওয়া হয়েছিল কি না। যদি না হয়ে থাকে? সেক্ষেত্রে ঘটনার দায় পুরসভার।” বিজয়বর্গীয় আরও বলেন, “যদি বাড়ি ভাঙ্গতেই হতো, সেক্ষেত্রে বাসিন্দাদের ধর্মশালায় থাকার ব্যবস্থা করতে হতো। পুরসভার তরফে কিছুই করে নি। এমনকি ঘটনার দিন কোনো মহিলা পুলিশও সেখানে ছিলেন না যাঁরা মহিলা বাসিন্দাদের সহায়তা করবেন। এটা ঠিক হয় নি।”

প্রসঙ্গত, গ্রেফতারের তিনদিনের মধ্যে জামিন পাওয়ার পর ইন্ডিয়ান এক্সপ্রেসকে কৈলাশ-পুত্র আকাশ বলেন, “এই ঘটনায় আমি দুঃখিতও নই, অনুতপ্তও নই। তাঁর বক্তব্য, “আমি যদি সেই সময় না যেতাম তাহলে ওরা বাড়িটাই ভেঙে ফেলত। তবে ভবিষ্যতে আমি গান্ধীজির দেখানো পথ অবলম্বন করে চলতে চাই।”

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ailash vijayvargiya on son akash assaulting official akash kachhe khiladi hain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X