বড় খবর

করোনা আক্রান্ত অজিত পাওয়ার, ভর্তি হাসপাতালে

করোনা পরীক্ষার রিপোর্ট আসলে দেখা যায় তিনি কোভিড-১৯ পজিটিভ। পরীক্ষার ফলাফল ইতিবাচক হতেই তাঁকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়।

নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হলেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার। এদিন করোনা পরীক্ষার রিপোর্ট আসলে দেখা যায় তিনি কোভিড-১৯ পজিটিভ। পরীক্ষার ফলাফল ইতিবাচক হতেই তাঁকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার তিনি নিজেই টুইট করে জানান সে খবর।

টুইটে তিনি লেখেন, “আমার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। কিন্তু চিকিৎসকের পরামর্শ মেনে সতর্কতা অবলম্বন করতেই ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি সকল নাগরিক, সমস্ত রাজনৈতিক দলের নেতাকর্মী, অফিসার এবং কর্মীদের আমার সম্পর্কে উদ্বিগ্ন না হওয়ার জন্য অনুরোধ করছি। আমি কয়েকদিন বিশ্রাম নেওয়ার পর আবার কাজে ফিরে আসব।”

প্রসঙ্গত, দেশের মধ্যে মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। তবে রাজ্য প্রশাসনের শীর্ষ পদাধিকারির করোনায় আক্রান্তের ঘটনা এই প্রথম। তবে গত কয়েকদিন দৈনিক সংক্রমণের নিরিখে মহারাষ্ট্রে কোভিড আক্রান্তের সংখ্যা অনেকটা কমেছে। অন্যদিকে, দিল্লি ও কলকাতায় বেড়েছে করোনা সংক্রমণ। রেকর্ড বৃদ্ধি হচ্ছে কেরলেও।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ajit power corona positive admitted hospital

Next Story
জম্মু-কাশ্মীরে উদ্বেগের অবসান হয়েছে অনেকটাই, দাবি আর্মি কর্পস কমান্ডারের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com