বড় খবর

আদালত চত্বরে বিজেপি বিধায়কের জামাইকে মারধরের অভিযোগ

পুলিশ জানিয়েছে, আইনজীবীদের দুটি দলের মধ্যে হাতাহাতি হলেও কাউকে মারধর করা হয়নি।

৪ জুলাই বিয়ে করেছেন সাক্ষী

বেরিলির বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রর মেয়েকে যিনি বিয়ে করেছেন, দলিত জনগোষ্ঠীর সেই অজিতেশকে আদালত চত্বরে হেনস্থার অভিযোগ উঠল। সোমবার সকালে রাজেশের মেয়ে সাক্ষী ও তাঁর স্বামী অজিতেশ এলাহাবাদ হাইকোর্টে সুরক্ষার আবেদন করতে গিয়েছিলেন। সেখানে তাঁকে অজ্ঞাতপরিচয় আততায়ীরা হেনস্থা করে বলে অভিযোগ। তবে পুলিশ জানিয়েছে, আইনজীবীদের দুটি দলের মধ্যে হাতাহাতি হলেও কাউকে মারধর করা হয়নি।

সাক্ষী-অজিতেশের আইনজীবী সাংবাদিকদের জানিয়েছেন, “আজ সাক্ষী এবং অজিতেশের আদালতে হাজির হওয়ার কথা ছিল। পুলিশি সরক্ষার বিষয়ে তাঁরা যে আবেদন করেছেন, সে নিয়েই এই হাজিরা। এই প্রথম আদালত চত্বরে কাউকে মারধর করা হল। সম্ভবত দুজন দুই জাতির হওয়ার কারণেই এই ঘটনা ঘটেছে। আদালত এ ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে মামলা দায়ের করেছে এবং বিষয়টির গভীরতা অনুধাবন করে জেলা প্রশাসনকে ডেকে পাঠিয়েছে।”

ওই আইনজীবী জানিয়েছেন, অজিতেশকে আগেও মারধর করা হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন মামলার কাজ শুরু হয়েছে এবং গোটা ঘটনার তদন্ত অতি শীঘ্রই করা হবে। সমস্ত তথ্যই জনসমক্ষে আসবে বলে জানিয়েছেন তিনি।

গত ১১ জুলাইয়ের আবেদনে অজিতেশ কুমার এবং সাক্ষী মিশ্র অভিযোগ করেন যে সাক্ষীর বাবা-ভাই ও তাঁদের সহযোগীদের হুমকির ভিত্তিতে তাঁদের প্রাণের আশঙ্কা করছেন তাঁরা।

গত সপ্তাহে এক ভাইরাল ভিডিওয় সাক্ষী দাবি করেন, তাঁদের বিয়ে মেনে না নিয়ে এর জন্য ফল ভুগতে হবে বলে হুমকি দিয়েছেন তাঁর বিজেপি বিধায়ক বাবা। ভিডিওয় তিনি বলেন, এই ভিডিওর মাধ্যমে আমি বলতে চাই যে ভবিষ্যতে আমার বা অভি বা তার পরিবারের যদি কিছু ঘটে যায়, তবে আমার বাবা, ভিগি ভারতাউল এবং রাজীব রাণা তার জন্য দায়ী থাকবেন। বিশেষ করে রাজীব রাণা ও তার দলবল আমাকে তাড়া করে বেড়াচ্ছে। আমি মরব, কিন্তু ওর পরিবারকে শেষ করে দিয়ে যাব।

Read the Story in English

Web Title: Ajitesh kumar bjp mla rajesh mishra dalit son in law allegedly beaten in court

Next Story
সরকারি সম্পত্তির নগদীকরণের দ্বিতীয় তালিকা প্রস্তুতMonetisation
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com