হিন্দু মহাসভার ওয়েবসাইটে গরুর মাংসের রেসিপি

সাইটে দেখা যাচ্ছে ‘কেরালা স্পাইসি নন্দন বিফ কারি’-র রেসিপি।  ওয়েবসাইট খুললেই দেখা যাচ্ছে ছুরি দিয়ে চলছে মাংসের স্লাইস কাটা।

By: Kolkata  Updated: August 24, 2018, 08:03:21 PM

বিষয়টা খানিকটা ইট কা বদলা পাটকেলের মতোই। অখিল ভারতীয় হিন্দু মহাসভার অফিসিয়াল ওয়েবসাইট হ্যাক হল। শুধু হ্যাকিংই নয়,  তার হোমপেজে গরুর মাংস রান্নার রেসিপি পোস্ট করা হয়েছে। সাইটে দেখা যাচ্ছে ‘কেরালা স্পাইসি নন্দন বিফ কারি’-র রেসিপি।  ওয়েবসাইট খুললেই দেখা যাচ্ছে ছুরি দিয়ে চলছে মাংসের স্লাইস কাটা। ওপরে লেখা হ্যাকড বাই GH057_R007, হ্যাকড বাই টিম কেরালা সাইবার ওয়ারিয়রস।

সম্প্রতি কেরালায় বন্যার ত্রাণ নিয়ে হিন্দু মহাসভার এক ধর্মগুরু চক্রপাণি মহারাজের বিতর্কিত মন্তব্য চাঞ্চল্য তৈরি করে। তিনি বলেন, “শুধুমাত্র নিরামিষাশী বন্যা দুর্গতদের সাহায্য করা উচিত। যারা গোমাংস ভক্ষণ করে তাদের কোনও সাহায্য করা উচিত নয়।” আর এতেই রীতিমতো ক্ষেপে যান অনেকেই। শুরু হয় বিতর্ক। এদিনের ঘটনা সেই বিতর্কেরই রেশ বলে মনে করছেন অনেকেই।

hindu mahasabha দেখুন ওয়েবসাইটের পেজটি।

অখিল ভারতীয় হিন্দু মহাসভা একটি হিন্দু জাতীয়তাবাদী সংগঠন। ১৯১৫ সালে মুসলিম লিগ ও ধর্মনিরপেক্ষ ভারতীয় জাতীয় কংগ্রেসের বিরুদ্ধাচরণ করে এই দলটি প্রতিষ্ঠিত হয়। শাহজাহানপুরের বিষাণচন্দ্র শেঠ হিন্দু মহাসভার সাংসদ। সরকারিভাবে  হিন্দু মহাসভা একটি রাজনৈতিক দল হলেও, যথেষ্টসংখ্যক ভোট না পাওয়ায় এটির কোনও স্বীকৃত প্রতীক নেই। তাই এখন বিভিন্ন কেন্দ্র থেকে বিভিন্ন প্রতীকে এই দল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে থাকে।

প্রায় তিনঘণ্টা এ পরিস্থিতি থাকার পর ওয়েবসাইটটি পূর্বাবস্থায় ফিরে আসে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Akhil bharatiya hindu mahasabha hacked non veg recipe on homepage

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X