জেলাশাসকের মারের জেরে আই সি-র বদলির নির্দেশ

আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মল ও তাঁর স্ত্রী নন্দিনীর বিরুদ্ধে মামলা শুরু করার অনুমতি চেয়েছে পুলিশ। পুলিশের একটি সূত্র জানিয়েছে, আলিপুরদুয়ার এ সি জে এমের আদালতে ওই অনুমতি চাওয়া হয়েছে।

By: Kolkata  Updated: Jan 10, 2019, 7:56:32 AM

জেলাশাসকের পিটুনি কাণ্ডে এবার সরকারের কোপে পড়ল পুলিশও। অসমর্থিত সূত্রের খবর, বদলির নির্দেশ পৌঁছে গিয়েছে ফালাকাটার আইসি-র কাছে, যাঁর অফিসে স্থানীয় যুবকের ওপর চড়াও হয়েছিলেন নিখিল নির্মল ও তাঁর স্ত্রী নন্দিনী কৃষ্ণন। জানা গিয়েছে, আইসি সৌম্যজিত রায়কে বদলি করা হয়েছে কোচবিহার কোতোয়ালিতে। আর ফালাকাটার আইসি-র দায়িত্ব নিতে চলেছেন কোচবিহার কোতোয়ালির বর্তমান ভারপ্রাপ্ত আইসি সমীর পাল।

অন্যদিকে আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মল ও তাঁর স্ত্রী নন্দিনীর বিরুদ্ধে মামলা শুরু করার অনুমতি চেয়েছে পুলিশ। পুলিশের একটি সূত্র জানিয়েছে, আলিপুরদুয়ারের অ্যাডিশনাল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে ওই অনুমতি চাওয়া হয়েছে।

আরও পড়ুন, মাননীয়া মুখ্যমন্ত্রী, নিখিল নির্মলকে শাস্তি দিন

এদিকে জেলাশাসক ও তাঁর স্ত্রীর রোষের শিকার যুবক বিনোদের বাড়িতে বুধবার পৌঁছন মানবাধিকার কর্মীরা। দুদিন আগে ফেসবুকে জেলাশাসকের স্ত্রী-কে অশ্লীল কথা বলার অভিযোগে পুলিশের সামনে বিনোদকে ব্যাপক মারধর করেন আলিপুরদুয়ারের জেলাশাসক। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী-ও। এ ঘটনার ভিডিও ভাইরাল হয়ে পড়ে ঘটনার প্রায় পরে পরেই। গোটা রাজ্য জুড়ে আলোড়ন তৈরি হয়। সেই পরিপ্রেক্ষিতে নিখিল নির্মলকে ১০ দিনের ছুটিতে পাঠায় রাজ্য। তবে শুধু ছুটিই নয়, তাঁর বদলির ব্যবস্থা করতেও রাজ্য সরকার উঠে পড়ে লেগেছে বলে জানা গিয়েছে।

এরই মধ্যে বুধবার নিখিল নির্মলের সমর্থনে চা বাগান শ্রমিকদের একাংশ মিছিল করেন এলাকায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook


Title: Nikhil Nirmal Case IC Transfer: জেলাশাসকের মারের জেরে আই সি-র বদলির নির্দেশ

Advertisement