scorecardresearch

‘মানুষের কাজে’ এবার বামপ্রার্থীদের নাম্বার ভাইরাল! পোস্টদাতাকে ধন্যবাদ দীপ্সিতার

তারকা প্রার্থী বনাম রাজনীতিবিদ? ফোন নম্বর ভাইরাল বিতর্কে এবার প্রকাশ্যে এল বাম প্রার্থীদের ফোন নম্বর। যে তালিকার একদম উপরে নাম আছে মিনাক্ষ্মী মুখোপাধ্যায়ের। এছাড়া ভাইরাল করা হয়েছে সুজন চক্রবর্তী, দিপ্সীতা ধর, মহম্মদ সেলিম এবং ঐশী ঘোষের নম্বরও। রবিবার সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল রাজ্যের দুটি যুযুধান দলের তারকা প্রার্থীদের ফোন নম্বর। পদ্মফুল ও ঘাসফুল শিবিরের […]

‘মানুষের কাজে’ এবার বামপ্রার্থীদের নাম্বার ভাইরাল! পোস্টদাতাকে ধন্যবাদ দীপ্সিতার
এই পেজ থেকেই ভাইরাল হয়েছে নম্বরগুলো।

তারকা প্রার্থী বনাম রাজনীতিবিদ? ফোন নম্বর ভাইরাল বিতর্কে এবার প্রকাশ্যে এল বাম প্রার্থীদের ফোন নম্বর। যে তালিকার একদম উপরে নাম আছে মিনাক্ষ্মী মুখোপাধ্যায়ের। এছাড়া ভাইরাল করা হয়েছে সুজন চক্রবর্তী, দিপ্সীতা ধর, মহম্মদ সেলিম এবং ঐশী ঘোষের নম্বরও।

রবিবার সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল রাজ্যের দুটি যুযুধান দলের তারকা প্রার্থীদের ফোন নম্বর। পদ্মফুল ও ঘাসফুল শিবিরের তারকা প্রার্থীদের নম্বর প্রকাশ্যে আনার পিছনে উপলক্ষ্য, ‘এখনই মানুষের জন্য কাজের আদর্শ সময়। তাই করোনা সঙ্কটে প্রয়োজনে এই তারকা প্রার্থীদের যোগাযোগ করাই যায়।‘ এমনটাই কানাঘুষো।

সেই তালিকায় নাম আছে তৃণমূলের রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া থেকে বিজেপির পার্নো মিত্র, বাবুল সুপ্রিয়দের। আর এই ফোন নম্বর ভাইরাল হতেই ঘনঘন ফোনের চোটে নিজের ফোন বন্ধ রাখতে বাধ্য হয়েছিলেন ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী।

সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে বামপ্রার্থীদের নম্বর প্রকাশ্যে আসায় বিষয়টি নিয়ে খানিকটা বিরক্ত নেট দুনিয়া। কোনওপক্ষের ফোন নম্বর এভাবে অনুমতি ছাড়া প্রকাশ্যে আনার পক্ষে নয় নেটিজেনরা।  

এদিন ঠিক কী হয়েছে? জানা গিয়েছে, সাগির হুসেন পেজ থেকে পোস্ট করা হয়েছে, তৃণমূল, বিজেপির তারকা প্রার্থীদের তো নম্বর ভাইরাল করা হল। এবার যারা দাবি করে সর্বদা মানুষের পাশে থাকে পিছিয়ে পড়া সাব-অলটার্ন সমাজের প্রতিনিধি, তাঁরাই বা বাকি থাকবে কেন? এই চরম বিপদের দিনে তাঁদের তো মানুষের প্রয়োজন আছে। এবার দেওয়া যাক সিপিএম-এর কিছু তারকা প্রার্থীর নাম্বার। যারা দাবি করেন সর্বদাই মানুষের পাশে থাকতে সদা সচেষ্ট। এই লেখার নীচেই জুড়ে দেওয়া হয়েছে দীপ্সিতা, ঐশীদের ফোন নম্বর। যদিও এই সাগির হুসেন পেজের সত্যতা যাচাই করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা।  দেখুন দীপ্সিতার জবাব:

তবে, এদিন বাম প্রার্থীদের ফোন নম্বর প্রকাশ্যে আসতেই মুখ খুলেছেন বালির মোর্চা প্রার্থী দীপ্সিতা ধর। যে ফেসবুক পেজে সেই নম্বরগুলো প্রকাশ হয়েছে, সেখানেই দীপ্সিতার মন্তব্য, ‘পোস্টদাতাকে ধন্যবাদ, আমরা এমনিতেও এই কাজ করছি ৩-৪ দিন ধরে। অসুবিধা নেই।‘

এদিকে, রাজ চক্রবর্তীর মতো একনাগাড়ে ফোন বেজে চলেছে কাঞ্চন মল্লিকেরও। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ফোন এসেই চলেছে। অতি ফোনের ঠেলায় জেরবার আরেক তৃণমূলপ্রার্থীও, যিনি কিনা এবারর উত্তরপাড়া বিধানসভা কেন্দ্র থেকে ভোট লড়েছেন রাজ্যের শাসক শিবিরের হয়ে। তারকাপ্রার্থীদের নম্বরের তালিকা ভাইরাল হওয়ায় বেজায় চটেছেন কাঞ্চন। কারণ, ক্রমাগত ফোন আসায় তাঁকেও ফোন বন্ধ রাখতে হচ্ছে।

সতীর্থ রাজের মতোই তিনিও বাম শিবিরকেই কাঠগড়ায় তুললেন। অভিনেতার সপাট প্রশ্ন, “বেছে বেছে শুধু বিজেপি-তৃণমূলের তারকা প্রার্থীদের ফোন নম্বরই ভাইরাল করা হল কেন?” এটা কোন ধরণের সভ্যতা? এরপরই কাঞ্চনের যুক্তি, “এর থেকেই প্রমাণিত হয় যে, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই পোস্ট ছড়িয়েছে সিপিএম।” “কিন্তু সেই তালিকায় দেবদূত ঘোষ, শ্রীলেখা মিত্র কিংবা বাদশা মৈত্রদের নাম নেই কেন? 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Amid growing corona crisis now cpm candidates mobile numbers become viral state