বড় খবর

‘আমার কোনও রোগ হয়নি, সম্পূর্ণ সুস্থ’: অমিত শাহ

শনিবার অমিত শাহের টুইটের পরই গুজব ছড়ানোর অভিযোগে আমেদাবাদ থেকে চার জনকে গ্রেফতার করা হয় ।

Amit Shah on govt covid handling
অমিত শাহ

সোশাল মিডিয়ায় সম্প্রতি একটি গুঞ্জন উঠেছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের অসুস্থতা প্রসঙ্গে। সেই খবরকে ভুয়ো ঘোষণা করে শনিবার শাহ বলেন যে তিনি সম্পূর্ণ সুস্থ এবং তিনি কোনও রোগে ভুগছেন না।

শনিবার একটি টুইটে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমি আজ পরিষ্কার করতে চাই যে আমি পুরোপুরি সুস্থ এবং আমার কোনও রোগ নেই।” সূত্রের খবর বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে যে অমিত শাহের শারীরিক অবস্থা সম্পর্কে মিথ্যে খবর রটানো হয়। তবে তা উদ্দেশ্যমূলক ছিল, সেই অভিযোগও করা হয় পদ্মশিবিরের তরফে।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গত কয়েকদিন ধরে সোশাল মিডিয়ায় তাঁর স্বাস্থ্য নিয়ে গুঞ্জন চলছিল। শাহ বলেন, “কেউ কেউ আমার মৃত্যুর জন্য প্রার্থনা করে টুইটও করেন।”

প্রাক্তন বিজেপি সভাপতি বলেন যে তিনি করোনাভাইরাস বিরুদ্ধে সরকারের যে লড়াই সেখানে ব্যস্ত থাকায় গুজবের দিকে মনোযোগ দেননি। “দেশটি বর্তমানে একটি বিশ্বব্যাপী অতিমারী করোনভাইরাসে বিরুদ্ধে লড়াই করছে। যেহেতু আমি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী, তাই ব্যস্ত ছিলাম। আমি এই সবের দিকে মনোযোগ দিইনি। গভীর রাতে এই বিষয়টি আমার নজরে আসলেও কোনও ব্যাখ্যা দিতে চাইছিলাম না।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amit shah clarifies in tweet perfectly healthy

Next Story
ঔরঙ্গাবাদ দুর্ঘটনা: মরিয়া চালক যখন ট্রেন থামালেন, তখন বড় দেরি হয়ে গিয়েছেaurangabad train accident
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com