scorecardresearch

বড় খবর

করোনা আক্রান্ত অমিত শাহ, ভর্তি হাসপাতালে

এদিন নিজেই টুইট করে এই খবর দেন মন্ত্রী। তিনি লেখেন, করোনার প্রাথমিক লক্ষণগুলি পাওয়ার পরে আমি পরীক্ষাটি করালাম এবং রিপোর্টটি পজিটিভ এসেছে।

করোনা আক্রান্ত অমিত শাহ, ভর্তি হাসপাতালে
অমিত শাহ। ফাইল চিত্র

করোনা থাবা থেকে রক্ষা পেলেন না দেশের স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ। বেশ কিছুদিন ধরেই শরীর অসুস্থ ছিল শাহের। রবিবার করোনা পরীক্ষা করাতেই ধরা পরে তিনি কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন পদ্মশিবিরের ‘চাণক্য’।

এদিন নিজেই টুইট করে এই খবর দেন মন্ত্রী। তিনি লেখেন, করোনার প্রাথমিক লক্ষণগুলি পাওয়ার পরে আমি পরীক্ষাটি করালাম এবং রিপোর্টটি পজিটিভ এসেছে। আমার স্বাস্থ্য ঠিক আছে, তবে চিকিৎসকদের পরামর্শে আমাকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে। আমি অনুরোধ করছি আপনারা যারা গত কয়েকদিন ধরে আমার সঙ্গে যোগাযোগ করেছেন, দয়া করে নিজেকে আইসোলেশনে রাখুন এবং করোনা পরীক্ষা করুন।”

এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা আক্রান্তের খবর শুনে শাহের দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে মমতা লেখেন, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে তা শুনেছি। ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি। অমিত শাহ জী এবং ওঁর পরিবার যেন সুস্থ থাকে সে প্রার্থনা করছি।”

এদিকে দেশে ক্রমশ বেড়েই চলেছে করোনার দাপট। ররিবারই করোনা আক্রান্তের মোট সংখ্যা ছুঁয়েছে ১৭ লক্ষ। একদিনে আক্রান্ত হয়েছে প্রায় ৫৫ হাজার। গত তিনদিনে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে দেড় লক্ষ।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Amit shah corona positive coronavirus affected