সুস্থ আছেন অমিত শাহ, হাসপাতাল থেকে ছাড়া হবে শিগগির

দলের তরফে লোকসভার আগে পাঁচটি জনসভার তারিখ ঘোষণা করা হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকটিতে প্রধানমন্ত্রীর সঙ্গে অমিত শাহেরও উপস্থিত থাকার কথা।

By: New Delhi  Updated: January 17, 2019, 02:20:57 PM

সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়ে বুধবার রাতে দিল্লির এইমস-এ ভর্তি হয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বৃহস্পতিবার সকালে বিজেপি-র পক্ষ থেকে জানানো হয়েছে সুস্থ আছেন সভাপতি শাহ। দু’এক দিনের মধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে।

পিটিআই সূত্রে জানা গিয়েছে, শ্বাসকষ্ট ও বুকে কফ নিয়ে বুধবার রাতে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (AIIMS) হাসপাতালের পুরনো প্রাইভেট ওয়ার্ডে ভর্তি হন। শারীরিক অসুস্থতার কথা নিজেই টুইট করে জানিয়েছেন বিজেপি সভাপতি।

বিজেপি-র গণমাধ্যম শাখার প্রধান অনীল বালুনি পিটিআই-কে জানিয়েছেন, “বিজেপির জাতীয় সভাপতি অমিত শাহ সুস্থ আছেন, দু’এক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া হবে তাঁকে। অজস্র শুভকামনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ”।

আরও পড়ুন, সংকটে চাঁদমামা! বিক্রি হচ্ছে ম্যাগাজিন, জানাল বম্বে হাইকোর্ট

হাসপাতালের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে এইমস ডিরেক্টর রণদীপ গুলেরিয়ার তত্ত্বাবধানে চিকিৎসকদের দল অমিত শাহের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন।

গত মঙ্গলবার দলের তরফে লোকসভার আগে পাঁচটি জনসভার তারিখ ঘোষণা করা হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকটিতে প্রধানমন্ত্রীর সঙ্গে অমিত শাহেরও উপস্থিত থাকার কথা। তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশের পরের দিন অর্থাৎ ২০ জানুয়ারি বিজেপি তাদের প্রথম জনসভা আয়োজনের পরিকল্পনা করেছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amit shah swine fl will be discharged soon bjp66527

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X