scorecardresearch

বড় খবর

আরও এক রুশ নাগরিকের রহস্যমৃত্যু ওড়িশায়, ১৪ দিনে এই নিয়ে তিনজনের দেহ উদ্ধার

ওড়িশার পারাদ্বীপ বন্দরে একটি জাহাজে কর্মরত ছিলেন ওই রুশ নাগরিক সের্গেই মিলিয়াকভ।

আরও এক রুশ নাগরিকের রহস্যমৃত্যু ওড়িশায়, ১৪ দিনে এই নিয়ে তিনজনের দেহ উদ্ধার
আরও এক রুশ নাগরিকের রহস্যমৃত্যু ওড়িশায়।

আরও এক রুশ নাগরিকের রহস্যমৃত্যু ওড়িশায়। এই নিয়ে গত দুসপ্তাহে তিনজন রুশ নাগরিকের দেহ উদ্ধার হল ওড়িশায়। ওড়িশার পারাদ্বীপ বন্দরে একটি জাহাজে কর্মরত ছিলেন ওই রুশ নাগরিক সের্গেই মিলিয়াকভ। ৫০ বছর বয়সী রুশ নাগরিকের হার্ট অ্যাটাক হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

এর আগে দুই রুশ নাগরিকের মৃত্যুতে রহস্য দানা বাঁধে। একজন শিল্পপতি পাভেল আন্টভ এবং আরেক জন ভ্লাদিমির বিদেনভ। প্রথম জন ২৪ ডিসেম্বর মারা যান। দ্বিতীয়জন ২২ ডিসেম্বর। দুজনই ওড়িশায় রায়গড় জেলার সাই ইন্টারন্যাশনাল হোটেলে ছিলেন। দুটি ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। তার মধ্যেই আরও এক রুশ নাগরিকের মৃত্যু হল ওড়িশাতেই।

জানা গিয়েছে, মিলিয়াকভ এমভি আলদানা নামে জাহাজে কাজ করতেন। এই সংস্থা ভারতীয় ইস্পাত নির্মাণ কোম্পানির সঙ্গে যুক্ত। জাহাজটি পারাদ্বীপ বন্দর থেকে লৌহ আকরিক তোলার জন্য এসেছিল। পারাদ্বীপের অতিরিক্ত পুলিশ সুপার নিমাই চরণ সেঠি বলেছেন, রুশ নাগরিকের মৃত্যুর ঘটনা হয়েছে। শিপিং কোম্পানির সঙ্গে বিষয়টি নিয়ে কথা হচ্ছে। পারাদ্বীপ বন্দর কর্তৃপক্ষের সঙ্গেও আলোচনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

যেহেতু মৃত্যুর সময় জাহাজটি সমুদ্রে ছিল তাই শিপিং কোম্পানির তরফে সরকারি ভাবে যোগাযোগের চেষ্টা হচ্ছে। প্রথমে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হবে। তার পর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। তাহলেই মৃত্যুর কারণ জানা যাবে।

ময়নাতদন্তের পর মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হবে। তাঁদের হাতেই দেহ তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Another russian national found dead in odisha third in a fortnight