বড় খবর

বাহিনীর চোখে ‘ফাঁকি’ দিয়ে ‘বেপাত্তা’ নজরবন্দি অনুব্রত, হন্যে হয়ে খুঁজছেন ম্যাজিস্ট্রেট

কমিশনের এই কড়া পদক্ষেপের পরও ‘খেলা হবে’ বলেছিলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। এদিনের ঘটনা কী তারই আভাস?

Anubrata Mondal is-sick
অসুস্থ অনুব্রত মণ্ডল

একেই বোধহয় বলে ‘কেষ্টলীলা’। কমিশনের নজরবন্দি অবস্থাতেই কেন্দ্রীয় বাহিনীর চোখে ‘ধুলো’ দিয়ে গাড়ি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেলেন অনুব্রত মণ্ডল। তাঁকে হন্যে হয়ে খুঁজছেন ম্য়াজিস্ট্রেট ও কেন্দ্রীয় বাহিনীর জাওয়ানরা। কিন্তু ঘন্টাখানের হয়ে গেলেও আপাতত অনুব্রতর গাড়ির নাগাল মেলেনি।

মঙ্গলবার থেকেই কমিশন নজরবন্দি করেছে বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। গতরাত থেকেই তাঁর বাড়ির সামনে কেন্দ্রীয়বাহিনীর জওয়ান ও ম্যাজিস্ট্রেটকে দেখতে পাওয়া গিয়েছে। এদিন সকালেও তার অন্যথা হয়নি। আপাতত তৃণমূলের দোর্দদণ্ডপ্রতাপ এই নেতার গতিবিধি নজরবন্দি করা হবে শুক্রবার সকাল ৭টা পর্যন্ত।

কমিশনের এই কড়া পদক্ষেপের পরও ‘খেলা হবে’ বলেছিলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। এদিনের ঘটনা কী তারই আভাস?

জানা গিয়েছে, বুধবার দুপুরে নিজের বাড়ি থেকে গাড়ি নিয়ে বেরিয়ে যান অনুব্রত মণ্ডল। তাঁর গাড়ির পিছনে ছিল কেন্দ্রীয় বাহিনী ও কমিশনের গাড়ি। কিন্তু কিছুক্ষণ পর থেকেই অনুব্রতর গাড়ি নাগাল পাচ্ছে না কেন্দ্রীয় বাহিনী। যাত্রা পথে অন্য গাড়ি এসে পড়ায় এই বিপত্তি বলে কেন্দ্রীয় বাহিনীরা জানিয়েছেন।

নানুর সহ সংলগ্ন এলাকায় কেন্দ্রীয় বাহিনী ও ম্যাজিস্ট্রেট হন্যে হয়ে অনুব্রত গাড়ির খোঁজ চালালেও তার নাগাল মেলেনি। এই অবস্যাই জারি রয়েছে প্রায় ঘন্টা খানেক ধরে। অনুব্রত মণ্ডলের গাড়ির হদিশ পেতে তাঁরা স্থানীয় লোকেদের জিজ্ঞাসাবাদ করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anubrata mondaldodges central force election commission birbhum west bengal election 2021

Next Story
ভয়াবহ অগ্নিকাণ্ড থানের হাসপাতালে! জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ৪ রোগীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com