বড় খবর

ভিন ধর্মে প্রেমের ‘সাজা’! মেয়ের প্রেমিককে মারতে ভাড়াটে খুনি নিয়োগ বাবা-মায়ের

Belagavi murder case: ২৪ বছরের যুবক আরবাজ আফতাব মোল্লার খুনের অভিযোগে তাঁর প্রেমিকার বাবা-মা সহ ১০ জনকে গ্রেফতার করল পুলিশ।

Arbaaz Aftab Mullah, Belagavi Murder Case
হিন্দু মেয়ের সঙ্গে প্রেমের জন্য খুন করা হয়েছে আরবাজ আফতাব মোল্লাকে।

বেলাগাভি হত্যাকাণ্ডে বিরাট সাফল্য পুলিশের। ২৪ বছরের যুবক আরবাজ আফতাব মোল্লার খুনের অভিযোগে তাঁর প্রেমিকার বাবা-মা সহ ১০ জনকে গ্রেফতার করল পুলিশ। খুনের কিনারাও করে ফেলেছে পুলিশ। তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। মেয়ের প্রেমিককে দুনিয়া থেকে সরিয়ে দিতে সুপারি কিলার নিয়োগ করে বাবা-মা।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম পুন্ডালিকা মহারাজ, কুতুবদ্দিন আল্লাবক্স, সুশীলা এরাপ্পা, মারুতি প্রহ্লাদ, মঞ্জুনাথ তুকারাম, গণপতি জ্ঞানেশ্বরা, এরাপ্পা বাসবান্নি কুম্ভরা, প্রশান্ত কালাপ্পা, প্রবীন শঙ্কর এবং শ্রীধর মহাদেবা দোনি। প্রসঙ্গত, আরবাজ গত ২৭ সেপ্টেম্বর থেকে নিখোঁজ হয়। পরের দিন তাঁর বিকৃত দেহ খানাপুরার কাছে রেললাইনের ধারে উদ্ধার হয়। তাঁর মা, নাজিমা শেখ অভিযোগ করেন, হিন্দু মেয়ের সঙ্গে প্রেম করার জন্য তাঁর ছেলেকে খুন করা হয়েছে।

বেলাগাভির পুলিশ সুপার লক্ষ্মণ নিমবার্গী বলেছেন, এরাপ্পা এবং সুশীলা হল আরবাজের প্রেমিকার অভিভাবক। তারাই সুপারি কিলার ভাড়া করে করে আরবাজকে খুন করায়। পুন্ডালিকা হল সেই ভাড়াটে খুনি। বেলাগাভির আজমনগরের বাসিন্দা আরবাজ একজন সিভিল ইঞ্জিনিয়ার ছিলেন। বেলাগাভিতে গাড়ির ডিলার হিসাবে কাজ করতেন তিনি।

পুলিশ জানিয়েছে, গত ২৬ সেপ্টেম্বর আরবাজ এবং তাঁর মাকে খানাপুরায় ডেকে পাঠায় পুন্ডালিকা। তারপর সেখানে আরবাজ ও তাঁর মাকে শাসায় পুন্ডালিকা। প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন না করলে এৎ ফল ভুগতে হবে বলে হুমকি দেওয়া হয় আরবাজকে। তারা জোর করে আরবাজের মোবাইল থেকে প্রেমিকার সঙ্গে সমস্ত ছবি ডিলিট করায় এবং সিম কার্ড ভেঙে দেয়।

আরও পড়ুন রঞ্জিত সিং হত্যায় সিবিআই আদালতে দোষী সাব্যস্ত গুরমিত রাম রহিম

২৮ তারিখ পুন্ডালিকা আরবাজকে ডেকে পাঠায় নিজের বাড়িতে। তার আগে প্রেমিকার বাবা-মায়ের কাছ থেকে আরবাজকে পৃথিবী থেকে সরানোর টাকা পেয়ে যায় পুন্ডালিকা। আরবাজ বাড়িতে আসতেই পুন্ডালিকা এবং তার সঙ্গীরা তাঁর টাকা-পয়সা লুঠ করে তাঁকে খুন করে রেললাইনের উপর ফেলে দেয়। পরে ট্রেনে কাটা পড়ে আরবাজের মাথা ধড় থেকে আলাদা হয়ে যায়। কোনওভাবে যাতে পুলিশের সন্দেহ না হয় এটা পরিকল্পত খুন এবং মনে হয় যেন এটা একটা দুর্ঘটনা। কিন্তু দিন দশেকের মধ্যে রহস্যের কিনারা করে ফেলে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arbaz murder case karnataka belagavi police arrests

Next Story
লখিমপুর-কাণ্ডে পুলিশি ভূমিকায় অসন্তুষ্ট সুপ্রিম কোর্ট! মন্ত্রী-পুত্রের খোঁজে সমন নোটিশLakhimpur Kheri violence Retired HC judge to probe financial compensation for victims families UP govt
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com