বড় খবর

কঙ্গনা-অর্ণবরাই বিজেপির কাছে প্রকৃত ‘দেশভক্ত’, তুলোধোনা শিবসেনার সঞ্জয় রাউতের

শুক্রবার রাজ্যসভায় মোদী সরকারকে একহাত নিয়ে লালকেল্লা তাণ্ডবে অভিযুক্ত দীপ সাধুকে ছাড় দেওয়া নিয়েও প্রশ্ন তোলেন শিব সেনা দলের সাংসদ।

“বিজেপি সরকারের কাছে তো শুধু কঙ্গনা রানাউত (Kangana Ranaut) আর অর্ণব গোস্বামীই (Arnab Goswami) প্রকৃত দেশভক্ত”, শুক্রবার রাজ্যসভায় বক্তৃতা রাখতে গিয়ে মোদী সরকারকে তুলোধোনা করলেন মহারাষ্ট্রের শিব সেনা দলের সাংসদ তথা মুখপাত্র সঞ্জয় রাউত (Sanjay Raut)।

সঞ্জয়ের কথায়, “বর্তমানে একটা নয়া ট্রেন্ড চালু হয়েছে। যে-ই বিজেপি সরকারের স্বৈরাচারতন্ত্র নিয়ে আওয়াজ তোলেন, তার বিরুদ্ধেই কড়া নির্দেশিকা জারি হয়ে যায়।” হোয়াটস অ্যাপ চ্যাট ফাঁস প্রসঙ্গের উত্থাপন করে তাঁর মন্তব্য, “অর্ণব গোস্বামী তো জাতীয় নিরাপত্তা আইন লঙ্ঘন করেছেন। তাঁর বিরুদ্ধে কোন মামলা দায়ের করবেন? এটা তো দেশের সুরক্ষার বিষয়। এই একই ব্যক্তি আবার কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের বিরুদ্ধেও খারাপ কথা লিখেছিলেন। আপনাদের লজ্জা করা উচিত যে অর্ণবের মতো একজনকে আড়াল করে রাখছেন আপনারা।”

মোদী সরকারের বিরুদ্ধে কৃষক আন্দোলনকে কালিমালিপ্ত করার অভিযোগও এদিন রাজ্যসভায় তুললেন শিব সেনা নেতা। বললেন, “কে বা কারা পতাকা হাতে লালকেল্লায় উঠেছিল, সেটা প্রকাশ্যে আসা উচিত। লালকেল্লায় তাণ্ডব করা মানুষগুলো আদতে কাদের ঘনিষ্ঠ, সেসব জানা দরকার সবার। বিজেপি বলুক, দীপ সিধুর মতো লোকরা কাদের কাছের মানুষ? এর পাশাপাশি তিনি এও প্রশ্ন তুলেছেন যে, “দীপ সিধুকে গ্রেপ্তার না করে কেন ২০০জন কৃষককে তিহার জেলে ঢোকানো হল?”

এখানেই থেমে থাকেননি শিব সেনা সাংসদ সঞ্জয়, মোদী সরকারের উদ্দেশে ব্যঙ্গাত্মকভাবেই প্রশ্ন ছোঁড়েন, ” আন্দোলনরত কৃষকরা আপনাদের কাছে দেশদ্রোহী! আর কঙ্গনা রানাউত, অর্ণব গোস্বামীরা আপনাদের কাছে প্রকৃত দেশভক্ত?”

Web Title: Arnab goswami kangana ranaut are only deshbhakts for bjp government says sanjay raut

Next Story
‘কার কোথায় পাঁপড় ভাজতে ইচ্ছে করে, ভাজুক’, তৃণমূলে যোগ দিয়েই রুদ্রকে ‘খোঁচা’ দীপঙ্করেরDipankar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com