ফের অর্থমন্ত্রকের দায়িত্বে জেটলি, যোগ দেবেন জঙ্গি হামলা বিষয়ক বৈঠকে

গত বছর মে থেকে আগস্ট পর্যন্তও অর্থ মন্ত্রকের দায়িত্ব সামলেছেন রেল এবং কয়লা মন্ত্রী পীযূষ গোয়েল। ওই সময়ে দিল্লির এইমসে কিডনি প্রতিস্থাপন হয় জেটলির।

By: New Delhi  Updated: February 15, 2019, 10:51:28 AM

শুক্রবার কেন্দ্রীয় অর্থমন্ত্রকের দায়িত্বে পুনর্বহাল হচ্ছেন অরুণ জেটলি। চিকিৎসার কারণে অর্থমন্ত্রী ২৪ জানুয়ারি থেকে দেশের বাইরে থাকায় রেলমন্ত্রী পীযূষ গোয়েল সেই দায়িত্ব সামলেছিলেন।  পয়লা ফেব্রুয়ারি জেটলির অনুপস্থিতিতে অন্তর্বর্তী বাজেটও পেশ করেছেন রেলমন্ত্রী। শুক্রবার দায়িত্বে ফিরেই কাশ্মীরের জঙ্গি হামলা বিষয়ক ক্যাবিনেট কমিটি অন সিকিউরিটি (সিসিএস)-এর একটি উচ্চস্তরের বৈঠকে যোগ দেবেন অরুণ জেটলি।

বৃহস্পতিবার দুপুরে ভয়াবহ জঙ্গি হামলায় ৩৭ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছে। সেই নিয়েই শুক্রবার সিসিএস-এর বৈঠক ডেকেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্র মারফত জানা গিয়েছে জেটলি ছাড়াও বৈঠকে যোগ দেবেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এবং বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

আরও পড়ুন, কুড়ি বছরে কাশ্মীরে সবচেয়ে প্রাণঘাতী জঙ্গী হামলা, মৃত কমপক্ষে ৩৭


পুলওয়ামার জঙ্গি হামলার পরপরই অরুণ জেটলি টুইট করেছেন। আহত জওয়ানদের সুস্থতা কামনা করে জেটলি লেখেন, এমন ঘৃণ্য কাজ করেছে যারা, তাদের উচিত শিক্ষা দেওয়া হবে।

প্রসঙ্গত, গত বছর মে থেকে আগস্ট পর্যন্তও অর্থ মন্ত্রকের দায়িত্ব সামলেছেন রেল এবং কয়লা মন্ত্রী পীযূষ গোয়েল। ওই সময়ে দিল্লির এইমসে কিডনি প্রতিস্থাপন হয় জেটলির।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arun jaitley to resume charge of finance ministry friday 5584973

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X