বড় খবর

‘কাল থেকে টিকার জন্য লাইনে দাঁড়াবেন না’, আর্জি কেজরিওয়ালের

এই প্রেক্ষাপটে কাউকে টিকাকেন্দ্রের বাইরে লাইন না দেওয়ার অনুরোধ জানালেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লিতে এই মুহূর্তে কোনও প্রতিষেধক মজুত নেই।

Punjab Election 2022, AAP, Arvind Kejariwal
এদিন ট্যুইট করে এই প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

১ মে থেকে দেশে শুরু হচ্ছে টিককরণের তৃতীয় পর্ব। ১৮ বছরের উপরে সকলেই এবার টিকা পাবে। এই প্রেক্ষাপটে কাউকে টিকাকেন্দ্রের বাইরে লাইন না দেওয়ার অনুরোধ জানালেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লিতে এই মুহূর্তে কোনও প্রতিষেধক মজুত নেই। তাই শুক্রবার সকালে দিল্লিবাসীর উদ্দেশে টুইট করে মুখ্যমন্ত্রী অরবিন্দ অনুরোধ করেছেন, কাল থেকে কেউ যেন টিকাকেন্দ্রের বাইরে লাইনে না দাঁড়ায়।

আপ প্রধান জানান, প্রতিষেধক দিল্লি এসে পৌঁছলে সকলকেই জানিয়ে দেওয়া হবে। তিনি টুইটে বলেন, টিকাকেন্দ্রে লাইন দিয়ে অহেতুক ভিড় বাড়াবেন না। প্রথম দফায় ৩ লাখ কোভিশিল্ড ডোজ দিল্লি পৌঁছনোর কথা। পরে আরও ৫০ লাখ ডোজের অর্ডারও দেওয়া হয়ে গিয়েছে সেরামকে।

এদিকে, ‘দিল্লিতে রাষ্ট্রপতি শাসন জারি করুন’ এবাত্র এই আবেদন করেছেন আম আদমি পার্টির এক বিধায়ক। বিধায়ক শোয়েব ইকবাল একটি ভিডিয়ো বার্তায় দাবি করেন, ‘দিল্লির পরিস্থিতি দেখে আমার কান্না পাচ্ছে। আমি সামগ্রিক পরিস্থিতি নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন। আমি রাতে ঠিকমতো ঘুমাতে পারছি না। সাধারণ মানুষ ঠিকমতো অক্সিজেন, ওষুধ পাচ্ছেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arvind kejriwal do not line up outside vaccination centres tomorrow

Next Story
করোনার থাবা, প্রয়াত দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল সোলি সোরাবজি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com