scorecardresearch

বড় খবর

ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদন্ড আসারাম পুত্র নারায়ণ সাইয়ের

২০০২ থেকে ২০০৫ সালের মধ্যে ভারতীয় দণ্ডবিধির আওতায় ধর্ষণ, অস্বাভাবিক যৌনতা, ষড়যন্ত্রমূলক অপরাধ, মারণাস্ত্র সঙ্গে রেখে দাঙ্গা লাগানোর দায়ে আটক করা হয় নারায়ণ সাইকে।

ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদন্ড আসারাম পুত্র নারায়ণ সাইয়ের
যাবজ্জীবন কারাগারে দণ্ডিত হলেন আসারাম পুত্র

মঙ্গলবার আসারাম বাপুর পুত্র নারায়ণ সাই সহ পাঁচজনকে ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদন্ডে দণ্ডিত করেছে সুরাটের এক আদালত, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

নারায়ণ সাই সহ পাঁচজনের যাবজ্জীবন কারাদন্ড ঘোষণা করে বিচারপতি পি এস গাধভি জানান, মামলার সবদিক বিচার করে এই সাজা দেওয়া হয়েছে। নারায়ণ সাই ছাড়া যে চারজন সাজাপ্রাপ্ত হয়েছে তারা হল, ধর্মিষ্ঠ মিশ্র, ভাবিকা পাটেল, কুশল ঠাকুর, এবং রমেশ মালহোত্রা। একমাত্র নারায়ণ সাই ছাড়া এই মুহূর্তে সবাই জামিনে মুক্ত।

২০০২ থেকে ২০০৫ সালের মধ্যে ভারতীয় দণ্ডবিধির আওতায় ধর্ষণ, অস্বাভাবিক যৌনতা, ষড়যন্ত্রমূলক অপরাধ, এবং মারণাস্ত্র সঙ্গে রেখে দাঙ্গা লাগানোর দায়ে আটক করা হয় নারায়ণ সাইকে।

ধর্ষিতা আদালতে জানিয়েছিলেন, আসারাম বাপুর আশ্রমে থাকাকালীন নারায়ণ সাই তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে। নিগৃহীতার দিদি ১৯৯৭ থেকে ২০০৬ সাল পর্যন্ত আমেদাবাদে আসারাম বাপুর আশ্রমে ছিলেন। সেই সময় আসারামের বিরুদ্ধেও একাধিকবার যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন তিনি।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Asaram bapu son narayan sai sentenced to life in rape case