scorecardresearch

বড় খবর

গোড়ালি-জল পেরোতে কাঁধে চাপলেন বিজেপি বিধায়ক, বন্যাবিধ্বস্ত অসমের ভিডিও ভাইরাল

নেটিজেনরা বিধায়কের কাণ্ড দেখে ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Assam BJP MLA criticised for ‘piggyback ride’ in flood waters
হোজাই জেলার লুমডিংয়ের বিধায়ক শিবু মিশ্রের কাণ্ড ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বন্যাবিধ্বস্ত অসমে জল ঠেলে বিজেপি বিধায়ককে কাঁধে চাপিয়ে নিয়ে যাচ্ছেন উদ্ধারকর্মী। সেই ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার বিধায়ক। নেটিজেনরা বিধায়কের কাণ্ড দেখে ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

হোজাই জেলার লুমডিংয়ের বিধায়ক শিবু মিশ্রের কাণ্ড ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার তিনি তাঁর কেন্দ্রে বন্যা বিধ্বস্ত এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন। মধ্য অসমের হোজাই জেলা বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত জেলার মধ্যে একটি। প্রাক-বর্ষার বৃষ্টিতে রাজ্যে ভয়াবহ পরিস্থিতি।

ভিডিওতে দেখা গিয়েছে, শিবু মিশ্রকে একজন যুবক পিঠে করে গোড়ালি ডোবা জল পেরিয়ে একটি নৌকায় তুলছেন। পরে জানা যায়, ওই যুবক একজন স্থানীয় সাংবাদিক। গোড়ালি জলে না নেমে একজনের পিঠে চেপে নৌকায় উঠছেন বিধায়ক, তাও আবার বন্যা বিধ্বস্ত এলাকা পরিদর্শনে এসে। সেই ভিডিও ভাইরাল হতেই তীব্র কটাক্ষের শিকার হয়েছেন বিধায়ক।

তৃণমূল কংগ্রেসের তরফ টুইটে খোঁচা দেওয়া হয়েছে, “জল এত গভীর যে অসম বিজেপির বিধায়ক হাঁটতে পারছেন না সামান্য দূরত্ব যেতে। তাঁর বিশেষ বন্দোবস্ত চাই। যেখানে রাজ্যের ৬.৬২ লক্ষ মানুষ বন্যা কবলিত, সেখানে সব যত্ন চাই বিজেপি বিধায়কের।” কংগ্রেসও মিশ্রকে আক্রমণ করেছেন এই কাণ্ডের জন্য।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস-কে মিশ্র জানিয়েছেন, তাঁর শরীর ভাল নয় তাই তাঁর পরিচিত সাংবাদিক সাহায্য করেছিলেন। কিন্তু তিনি বুঝতে পারেননি মিডিয়া এটাকে এত বড় করে দেখাবে। তিনি বলেছেন, “আমি দুবারের বিধায়ক। আমাকে সবাই চেনে, আমার কাজ দেখেছে। আমার দুর্ভাগ্য। যে আমার সঙ্গে এমন হয়েছে।”

আরও পড়ুন অবশেষে দেখা দিলেন পরেশ, বললেন, ‘কলকাতায় যাচ্ছি’, কিন্তু কোথায় মন্ত্রী-কন্যা?

অসমে লাগাতার বর্ষণের জেরে ২৭টি জেলার ৬ লক্ষের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত এবং গৃহহীন। বুধবার মৃতের সংখ্যা ৯ ছাড়িয়েছে। বহু ঘরবাড়ি বন্যায় ভেসে গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Assam bjp mla criticised for piggyback ride in flood waters