বড় খবর

জম্মু-কাশ্মীরে স্কুলে বিস্ফোরণ, জখম কমপক্ষে ১৫ পড়ুয়া

বিস্ফোরণে কমপক্ষে ১৫ জন পড়ুয়া জখম হয়েছে বলে জানা গিয়েছে। জখম পড়ুয়াদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কয়েকজনকে শ্রীনগর হাসপাতালে পাঠানো হয়েছে।

jammu kashmir, জম্মু কাশ্মীর
পুলওয়ামার স্কুলে বিস্ফোরণে কমপক্ষে ১৫ জন পড়ুয়া জখম হয়েছে বলে জানা গিয়েছে।ছবি: টুইটার।

জম্মু-কাশ্মীরের পুলওয়ামার স্কুলে বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বিস্ফোরণে কমপক্ষে ১৫ জন পড়ুয়া জখম হয়েছে বলে জানা গিয়েছে। জখম পড়ুয়াদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কয়েকজনকে শ্রীনগর হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্ফোরকের স্প্লিন্টারেও অনেকে জখম হয়েছেন বলে জানা গিয়েছে।

এদিন দুপুর আড়াইট নাগাদ বিস্ফোরণ ঘটে বলে জানা গিয়েছে। স্কুল চলাকালীন এদিন বিস্ফোরণ ঘটে বলে খবর। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

উল্লেখ্য, মধ্য কাশ্মীরের বদগাম জেলায় এবার সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নতুন করে অশান্তি ছড়াল। এদিনের এনকাউন্টারে দুই জঙ্গি নিহত হয়েছে বলে জানা গিয়েছে। বুধবার ভোরে বদগাম জেলার গোপালপোরা এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলে বলে জানিয়েছেন জম্মু-কাশ্মীরের এক মুখপাত্র।

মঙ্গলবার সকালেও জম্মু-কাশ্মীরে সেনা-জঙ্গি গুলির লড়াই চলে। দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় এনকাউন্টারে এক হিজবুল মুজাহিদিন জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। সেদিনের এনকাউন্টারে মৃত্যু হয়েছে এক সেনা জওয়ানেরও। জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে জখম হয়েছেন আরেক সেনা জওয়ান।

 

 

Read the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: At least 15 students injured after explosion pulwama jk

Next Story
ইউপিএ-র তুলনায় মোদী সরকারের রাফাল চুক্তি সস্তা, দাবি ক্যাগেরRafale documents centre accuses three review petitioner for leaking sensitive information
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com