বড় খবর

ভয়াবহ অগ্নিকাণ্ড থানের হাসপাতালে! জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ৪ রোগীর

অগ্নিকাণ্ডের জেরে অন্তত ২০ জন রোগীকে উদ্ধার করে বের করা হয়। তাঁদের মধ্যে ৬ জন ছিলেন আইসিইউ-তে।

যাকে বলে, শনির দশা চলছে! মহারাষ্ট্রে পালঘরের পর মঙ্গলবার ভোর রাতে আগুন লাগল থানের একটি হাসপাতালে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল ৪ জন রোগীর। বুধবার ভোর ৩টে ৪০ মিনিট নাগাদ আগুন লাগে ওই হাসপাতালে। খবর পেয়ে দমকলের ৩টি ইঞ্জিন এবং ৫টি অ্যাম্বুল্যান্স পৌঁছয় সেখানে। তার পর শুরু হয় উদ্ধারকাজ। এখন আগুন নিয়ন্ত্রণে বলে জানিয়েছে দমকল।

জানা গিয়েছে, থানের মুম্ব্রা এলাকায় প্রাইম ক্রিটিকেয়ার নামে একটি হাসপাতালে ভোর রাতে আগুন লাগে। আগুন লাগার জেরে ওই হাসপাতালের দোতলা সম্পূর্ণ ভাবে পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

তবে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, কোনও করোনা রোগী ভর্তি ছিলেন না। অগ্নিকাণ্ডের জেরে অন্তত ২০ জন রোগীকে উদ্ধার করে বের করা হয়। তাঁদের মধ্যে ৬ জন ছিলেন আইসিইউ-তে।

তবে স্থানীয় পুর প্রশাসন ও রাজ্যের মন্ত্রীর বক্তব্যে অসঙ্গতি পাওয়া গিয়েছে। পুর প্রশাসনের দাবি, অন্য হাসপাতালে রোগীদের স্থানান্তর করার সময় ৪ জনের মৃত্যু হয়। কিন্তু স্থানীয় বিধায়ক তথা রাজ্য়ের মন্ত্রী জিতেন্দ্র আওহাদ জানিয়েছেন, জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে রোগীদের। মৃতদের পরিবারকে ৫ লক্ষ এবং আহতদের ১ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: At least 4 killed in fire at hospital in thane

Next Story
দৈনিক মৃত্যুতে সর্বকালীন রেকর্ড, দেশে করোনায় মৃতের সংখ্যা ২ লক্ষ পেরোলCoronavirus Updates
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com