বড় খবর

‘জয় শ্রী রাম’-‘মোদী জিন্দাবাদ’ না বলায় অটোচালককে ‘বেধড়ক মার’ রাজস্থানে

মারধরের পাশাপাশি তাঁর থেকে নগদ ৭০০ টাকা ও হাতঘড়ি অভিযুক্তরা লুঠ করেছে বলেও অভিযোগ।

Autorickshaw driver assaulted in Rajasthan, রাজস্থানের খবর
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ না বলায় ৫২ বছর বয়সী এক অটোচালককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল দুই ব্য়ক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের সিকার জেলায়। প্রৌঢ়কে মারধরের অভিযোগে ২ ব্য়ক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, গফ্ফর আহমেদ কাছওয়া নামে এক ব্য়ক্তির এফআইআরের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মারধরের পাশাপাশি তাঁর থেকে নগদ ৭০০ টাকা ও হাতঘড়ি অভিযুক্তরা লুঠ করেছে বলেও অভিযোগ করেছেন গফ্ফর আহমেদ কাছওয়া। মারধরের জেরে তাঁর দাঁত ভেঙেছে, চোখ ফুলেছে বলে দাবি করেছেন তিনি। তাঁকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: Kerala Air India Express plane crash live Updates: LIVE: নিহতদের পরিবারপিছু ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা কেন্দ্রের

অভিযোগপত্রে গফ্ফর জানিয়েছেন, ”এক ব্য়ক্তি আমায় ‘মোদী জিন্দাবাদ’ স্লোগান বলতে বলেন। আমি তা অস্বীকার করি…এরপরই আমায় সপাটে চড় মারা হয়। তারপরই আমার গাড়ি নিয়ে সিকারের দিকে পালানোর চেষ্টা করি। কিন্তু তারা আমার গাড়ি অনুসরণ করে জগমালপুরার কাছে আমায় আটকায়। জোর করে আমায় গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করা হয়…এরপর তারা আমায় জোর করে ‘মোদী জিন্দাবাদ’ ও ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিতে বলেন”। মারধরের পর তাঁকে পাকিস্তানে পাঠানোর কথাও বলা হয় বলে অভিযোগ তাঁর।

এ ঘটনা প্রসঙ্গে সিকার সদর থানার স্টেশন হাউস অফিসার পুষ্পেন্দ্র সিং জানিয়েছেন, ”এফআইআরের ভিত্তিতে আমরা গতকাল দুই ব্য়ক্তিকে গ্রেফতার করেছি। একজন শম্ভুদয়াল জাট(৩৫), আরেক ধৃত রাজেন্দ্র জাট (৩০)। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, ওই দুই ব্য়ক্তি গাড়ি দাঁড় করিয়ে মদ্য়পান করছিলেন। তারপরই গফফরকে আটকে তাঁকে মারধর করেন”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Autorickshaw driver assaulted in rajasthan forced to chant jai shree ram

Next Story
কোঝিকোড় বিমানবন্দর নিয়ে আগেই সতর্ক করেছিলেন অভিজ্ঞ পাইলট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com