scorecardresearch

বড় খবর

অযোধ্যা জমি মামলার আবেদনকারীর উপর হামলা

সংবাদসংস্থাকে ফৈজাবাদের পুলিশ সুপার বিজয় পাল সিং বলেন, “আমরা ওদের আটক করেছি।”

Ayodhya
অযোধ্যা মামলার আবেদনকারীকে প্রহারের অভিযোগ

বাবরি মসজিদ মামলায় অন্যতম আবেদনকারী ইকবাল আনসারির উপর হামলা হয়েছে বলে অভিযোগ। নিজের বাড়িতেই তাঁকে দুই ব্যক্তি আক্রমণ করে এবং মামলা না তুলে নিলে খুন করবে বলে ভয় দেখায়।

তাঁর নিরাপত্তা কর্মীরা তাঁকে হামলাকারীদের হাত থেকে বাঁচান। দুই হামলাকারীকে আটক করেছে পুলিশ। সংবাদসংস্থা পিটিআইকে আনসারি জানিয়েছেন, “মঙ্গলবার বিকেলে এক পুরুষ ও এক মহিলা তাঁর বাড়িতে যান। তিনি বলেন, ওই মহিলা নিজেকে বর্তিকা সিং নামের জাতীয় স্তরের শুটার বলে নিজের পরিচয় দেন। ওঁরা আমাকে জমি বিতর্ক মামলা থেকে আমার আবেদন প্রত্যাহার করে নিতে বলেন। বলা হয় তা না করলে উনি আমাকে গুলি করবেন। এর পর ওঁরা আমার উপর হামলা করেন, আমার নিরাপত্তা রক্ষীরা আমাকে বাঁচান।” তবে হামলায় তাঁর কোনও চোট লাগেনি বলেও জানিয়েছেন তিনি।

সংবাদসংস্থাকে ফৈজাবাদের পুলিশ সুপার বিজয় পাল সিং বলেন, “আমরা ওদের আটক করেছি।” তাঁদের বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করেছে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন, “আমরা জানাব।”

মঙ্গলবারই সুপ্রিম কোর্টে প্রবীণ আইনজীবী রাজীব ধাওয়ান তাঁকে হুমকি দেওয়ার অভিযোগ জানিয়েছেন। রাম জন্মভূমি বাবরি মসজিদ জমি বিতর্ক মামলায় তিনি সুন্নি ওয়াকফ বোর্ড ও অন্য মুসলিম পক্ষের আইনজীবী হিসেবে লড়ছেন।

ধাওয়ান অবসরপ্রাপ্ত এক শিক্ষা আধিকারিক এন সন্মুগম ও রাজস্থানের বাসিন্দা সঞ্জয় কালাল বজরঙ্গীর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে বলেছেন, মুসলিম পক্ষের হয়ে আদালতে লড়াই করার জন্য হুমকি দেওয়া হয়েছে তাঁকে।

Read the Full Story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Ayodhya land dispute case iqbal ansari attacked