বড় খবর

Baba Ka Dhaba: নিজের কৃতকর্মের জন্য চরম অবসাদ, আত্মহত্যার চেষ্টা ‘বাবা কা ধাবা’র কান্তা প্রসাদের

Baba Ka Dhaba owner attempts suicide:: অশীতিপর বৃদ্ধকে আশঙ্কাজনক অবস্থায় বৃহস্পতিবার রাতে সফদর জং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Baba Ka Dhaba, Delhi, YouTuber, Gaurav Wasan, Food Vlogger
৪৮ ঘণ্টা হতে চলল, এখনও জ্ঞান ফেরেনি দিল্লির বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদের।

Baba Ka Dhaba: কয়েক দিন আগেই ইউটিউবার গৌরব ওয়াসানের কাছে ক্ষমা চেয়েছিলেন। ব্যবসায় ফের মন্দার জন্য মানসিক অবসাদে ছিলেন। এবার আত্মহত্যার চেষ্টা করলেন বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদ। দক্ষিণ দিল্লির মালব্যনগরের বাসিন্দা এই অশীতিপর বৃদ্ধকে আশঙ্কাজনক অবস্থায় বৃহস্পতিবার রাতে সফদর জং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গভীর রাতে একটি ফোন আসে তাদের কাছে। তাতে জানানো হয় একজন আত্মহত্যার চেষ্টা করেছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায় সেই ব্যক্তি কান্তা প্রসাদ। তাঁর স্ত্রী পুলিশকে জানিয়েছেন, কয়েকদিন অবসাদে ভুগছিলেন কান্তা প্রসাদ।

আরও পড়ুন “গৌরব ওয়াসান টাকা চুরি করেনি”, ভুল বুঝতে পেরে ক্ষমাপ্রার্থী ‘বাবা কা ধাবা’র মালিক

গত বছর ডিসেম্বরে নিজের রেস্তরাঁ খুলেছিলেন কান্তা। জনপ্রিয়তার শিখরে পৌঁছে ইউটিউবার গৌরব ওয়াসানের নামে টাকা সরানোর অভিযোগ করেন। তারপর থেকে নেটিজেনদের রোষে পড়েন তিনি। সেই সঙ্গে প্রভাব পড়ে ব্যবসাতেও। ধীরে ধীরে গ্রাহক কমতে থাকে।

কয়েকদিন আগে ব্যবসায় একেবারে মন্দার জেরে রেস্তরাঁ বন্ধ করে ফের ফুটপাতের ধারে দোকানে ফেরেন কান্তা। রেস্তরাঁ চালাতে মাসে খরচ ছিল প্রায় লাখ টাকা, কিন্তু রোজগার হত মাত্র ৩০ হাজারের মতো। নিজের ভুল বুঝতে পেরে সম্প্রতি একটি ভিডিও বার্তায় গৌরবের কাছে ক্ষমা চান কান্তা। গৌরবও তাঁর সঙ্গে গিয়ে দেখা করেন। কিন্তু অবসাদ কুরে কুরে খাচ্ছিল বৃদ্ধকে। যার জেরেই এই আত্মহত্যার চেষ্টা বলে জানিয়েছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Baba ka dhaba owner in safdarjung hospital following suicide bid says delhi police

Next Story
সিবিএসই দশম শ্রেণির অঙ্ক পরীক্ষা হচ্ছে নাCm Mamata Banerjee gives tips to students for reducing their mental stress
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com