বাংলাদেশে মহিলা সাংবাদিককে বাড়িতে ঢুকে কুপিয়ে খুন

পুলিশ জানিয়েছে, আততায়ীরা আক্রমণের জন্য ধারালো অস্ত্র ব্যবহার করেছিল। স্থানীয় বাসিন্দারা সুবর্ণাকে হাসপাতালে নিয়ে গেলে, সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

By: Dhaka  Updated: August 29, 2018, 04:26:13 PM

বাংলাদেশের এক মহিলা সাংবাদিককে কুপিয়ে খুন করল অজ্ঞাতপরিচয় আততায়ীরা। ওই সাংবাদিকের বাড়িতে হানা দিয়েই দুষ্কৃতীরা খুন করে বলে জানা গেছে। ৩২ বছরের সুবর্ণা নদী, আনন্দ টিভি নামের একটি বেসরকারি টিভি চ্যানেলে কর্মরত ছিলেন। এ ছাড়াও দৈনিক জাগ্রত নামের একটি বাংলা সংবাদপত্রের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন বলে বিডিনিউজ২৪ ডট কম সূত্রে খবর। রাজাধানী ঢাকা থেকে ১৫০ কিলোমিটার দূরে পাবনা জেলার রাধানগরে বাস করতেন সুবর্ণা। জানা গেছে, স্বামীর সঙ্গে ডিভোর্সের মামলা চলছিল তাঁর। তাঁর একটি ৯ বছরের কন্যা রয়েছে বলেও জানা গিয়েছে।

Read the story in English here

আততায়ীরা সংখ্যায় ১০ থেকে ১২ জন ছিল বলে জানা গেছে। তারা মঙ্গলবার রাত পৌনে ১১টা নাগাদ মোটরসাইকেলে করে এসে সুবর্ণার বাড়িতে বেল বাজায়। তিনি দরজা খোলামাত্র তাঁর ওপর এলোপাথাড়ি আঘাত করে ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা, জানিয়েছেন পাবনার এতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান।

পুলিশ জানিয়েছে, আততায়ীরা আক্রমণের জন্য ধারালো অস্ত্র ব্যবহার করেছিল। স্থানীয় বাসিন্দারা সুবর্ণাকে হাসপাতালে নিয়ে গেলে, সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আততায়ীদের পাকড়াও করার জন্য পুলিশের বেশ কয়েকটি দল একযোগে কাজ শুরু করেছে বলে জানিয়েথেন অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। পাবনার সাংবাদিকরা এই হত্যাকাণ্ডের নিন্দা করেছেন। তাঁরা যত শীঘ্র সম্ভব দুষ্কৃতীদের ধরার দাবি জানিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bangladesh woman journalist hacked to death

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং