বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে বিদ্ধ পুলিশকর্তা এবার আদালতে

আগামী সপ্তাহে সোম বা মঙ্গলবার বারুইপুর আদালতে অভিযোগকারিণীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন সন্দীপ মণ্ডল। এ কথা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানিয়েছেন ওই পুলিশকর্তার আইনজীবী।

By: Kolkata  July 28, 2018, 2:21:38 PM

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ ঘিরে চাপানউতোর অব্যাহত। বারুইপুরের এএসপি-র বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন কলকাতার রুবি এলাকার এক বাসিন্দা। এ ঘটনার জল এবার আদালতে গড়াচ্ছে। গতকালই অভিযোগকারিণীর বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ করেছেন এএসপি সন্দীপ মণ্ডল। যার জেরে ঘটনা নয়া মোড় নিয়েছে। অভিযোগকারিণীর বিরুদ্ধে মানহানি মামলা করার পথে এগোচ্ছেন ওই পুলিশকর্তা। আগামী সপ্তাহে সোম বা মঙ্গলবার বারুইপুর আদালতে মানহানির মামলা করবেন সন্দীপ মণ্ডল। এ কথা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানিয়েছেন সন্দীপবাবুর আইনজীবী কুমারজিৎ।

গত ২৪ জুলাই বারুইপুরের এএসপি-র বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ ভবানী ভবনে ডিআইজি (পিআর) সুনীল চৌধুরীকে লিখিতভাবে জানান কলকাতার রুবি এলাকার এক বাসিন্দা। সেই অভিযোগের প্রেক্ষিতে গতকাল কলকাতার আনন্দপুর থানায় ওই মহিলার বিরুদ্ধে পাল্টা অভিযোগ জানিয়েছেন সন্দীপ। অভিযোগে জানানো হয়েছে যে, ওই মহিলা নিজেকে অবিবাহিত বলে পরিচয় দিয়েছিলেন। মহিলা বিবাহিত এবং তাঁর সন্তান রয়েছে, এটা জানতে পেরে সম্পর্ক থেকে বেরোতে চান এএসপি। এরপর তাঁর সঙ্গে ওই মহিলা দুর্ব্যবহার শুরু করেন বলে অভিযোগে জানিয়েছেন সন্দীপবাবু। এএসপিকে গালিগালাজ দেওয়ারও অভিযোগ জানানো হয়েছে মহিলার বিরুদ্ধে।

আরও পড়ুন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভঙ্গ করার অভিযোগ, চলছে চাপান উতোর

আনন্দপুর থানায় তাঁর বিরুদ্ধে পাল্টা অভিযোগ প্রসঙ্গে ওই মহিলা বলেন, “সব মিথ্যে, আমায় ফাঁসানোর জন্য এসব করা হচ্ছে।” অন্যদিকে সন্দীপবাবুর ঘনিষ্ঠমহলের সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা দীর্ঘদিন ধরে এই ধরণের কাণ্ড অনেকের সঙ্গেই করে আসছিলেন। এই অছিলায় তিনি তোলা আদায় করতেন বলেও অভিযোগ করেছে পুলিশকর্তার ঘনিষ্ঠমহল।

সূত্র মারফৎ জানা গিয়েছে, মহিলার অভিযোগের প্রেক্ষিতে ভবানী ভবন থেকে বারুইপুরের পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। এ ব্যাপারে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বারুইপুরের পুলিশ সুপার অরিজিৎ সিনহা জানান, “এখনও তদন্তের নির্দেশ অফিসিয়ালি পাইনি। নির্দেশ পেলে তদন্ত করা হবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Baruipur asp sandip mondal accused bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X