বড় খবর

উদ্বেগ বাড়াচ্ছে কোমর্বিডিটি! ৯৫-এর নীচে সন্ধ্যা রায়ের অক্সিজেন মাত্রা

দিন দু’য়েক আগে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্ধ্যা। হাসপাতাল সূত্রে খবর ছিল, জ্বর এবং শ্বাসকষ্টে ভুগছিলেন অভিনেত্রী।

sandhya roy, Covid 19

শনিবার করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন হয়েছেন সন্ধ্যা রায়। রবিবার দুপুর পর্যন্ত স্থিতিশীল ছিলেন তিনি। কিন্তু আশঙ্কা বাড়ল এদিন দুপুরের পর থেকে। জানা গিয়েছে, একসময় এই প্রবীণ অভিনেত্রীর অক্সিজেন মাত্রা ৯৬ বা তার আশেপাশে থাকলেও, বেলা বাড়ার সঙ্গে তা নেমেছে ৯৫-এর নীচে।

 
রবিবার সকালে অভিনেত্রীর পরিবারের সূত্রে জানা গিয়েছিল, স্থিতিশীল তিনি। মধুমেহ এবং উচ্চ রক্তচাপের রোগী হলেও চিকিৎসকদের তত্ত্বাবধানে সাড়া দিচ্ছেন সন্ধ্যা। তবে অভিনেত্রীর শারীরিক অবস্থার উপর ভিত্তি করে নতুন কিছু ওষুধ দেওয়া হচ্ছে তাঁকে।

দিন দু’য়েক আগে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্ধ্যা। হাসপাতাল সূত্রে খবর ছিল, জ্বর এবং শ্বাসকষ্টে ভুগছিলেন অভিনেত্রী। করোনার উপসর্গ থাকায় নিভৃতবাসে রাখা হয়েছিল তাঁকে। সেই মতো চিকিৎসাও চলছিল। এর পর অন্য এক হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে।

হাসপাতাল সূত্রে খবর, এক বেলার মধ্যেই অক্সিজেনের মাত্রা কিছুটা হলেও নেমেছে তাঁর। অন্য রোগের ইতিহাস এবং তাঁর বয়সের কথা মাথায় রেখে অক্সিজেনের মাত্রা সামান্য কম হলেও বিষয়টিকে গুরুত্ব দিয়েই দেখছেন চিকিৎসকেরা।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal actress sandhya rays oxygen saturation drops led to massive concern of doctors state

Next Story
টানা একবছর একাকী! তারপরেও করোনা আক্রান্ত ‘দুর্ভাগা’ তসলিমাTaslima Nasrin, Covid-19, Facebook Post, Bangladesh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com