scorecardresearch

বড় খবর

Bengal girl accidentally shoots mother: ‘খেলনার পিস্তল’ থেকে আচমকা গুলি

Bengal girl accidentally shoots mother: পুলিশের বক্তব্য অনুযায়ী, রবিবার সকালে নিজেদের বাড়ির কাছেই একটি বাগানে পিস্তলটি খুঁজে পান কাকলি জানা। এবং খেলনা ভেবে মেয়েকে দিয়ে দেন।

Bengal girl accidentally shoots her mother: ম্রত্যুর সঙ্গে লড়ছেন মা

Bengal girl accidentally shoots mother: খেলনা ভেবে মেয়ের হাতে তুলে দিয়েছিলেন মা। জিনিসটা যে আসলে প্রাণঘাতী এবং লোডেড আগ্নেয়াস্ত্র, তার আভাসমাত্র ছিল না তাঁর। বুঝলেন, যখন খেলতে খেলতে মেয়ে আচমকা সেই ‘খেলনা পিস্তল’ মায়ের দিকে তাক করে গুলি চালিয়ে বসল। ফলস্বরূপ, পিঠে গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মা, আপাতত তাঁকে নিয়ে চলছে যমে মানুষে টানাটানি।

ঘটনাটি  হুগলী জেলার খানাকুলের। পুলিশের বক্তব্য অনুযায়ী, রবিবার সকালে নিজেদের বাড়ির কাছেই একটি বাগানে পিস্তলটি খুঁজে পান কাকলি জানা। এবং খেলনা ভেবে মেয়েকে দিয়ে দেন। মেয়ে খেলতে খেলতে আচমকাই বেফাঁস গুলি চালিয়ে দেয় বলে এক পুলিশ অধিকর্তা জানিয়েছেন। তিনি আরও বলেন, “মহিলাকে আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।”

নাবালিকাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। উপরোক্ত অধিকর্তার কথায়, “মেয়েটি জানিয়েছে যে পিস্তলটি হঠাৎই ফায়ার হয়ে গিয়ে গুলি তার মায়ের পিঠে গিয়ে লাগে। এই মুহূর্তে সে শকে রয়েছে।”

পিস্তলটি কীভাবে বাগানে এলো, তা খতিয়ে দেখছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bengal girl accidentally shoots mother