বড় খবর

হুইল চেয়ার ছেড়ে নিজের পায়ে Basket Ball নিয়ে ছুটলেন Sadhvi Pragya! ভাইরাল ভিডিওয় বিস্ময়

BJP MP Sadhvi Pragya: যেখানেই এই বিজেপি সাংসদ গিয়েছেন, চলাফেরা সেই হুইল চেয়ারে বসেই। এহেন এক ব্যক্তিকে বাস্কেটবল খেলতে দেখে বিস্মিত নেটিজেনরা।

Sadhvi Pragya, BJP MP
ভাইরাল এই ভিডিও ঘিরেই বিস্ময়। ছবি: ভিডিও থেকে সংগৃহীত

BJP MP Sadhvi Pragya: সধারণ মানুষ থেকে রাজনৈতিক সভা-সমাবেশ, বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুরের সঙ্গী হুইল চেয়ার। ভোপালের সাংসদ হওয়া ইস্তক কেউ তাঁকে নিজের পায়ে হাঁটতে দেখেননি। যেখানেই এই বিজেপি সাংসদ গিয়েছেন, চলাফেরা সেই হুইল চেয়ারে বসেই। এহেন এক ব্যক্তিকে বাস্কেটবল খেলতে দেখে বিস্মিত নেটিজেনরা। ভোপালের এই বিজেপি শুধু বাস্কেটবল খেললেন না, রীতিমতো ড্রিবল করে জালে জড়ালেন বল।

এদিকে, ট্যুইটারে এই ভিডিও ভাইরাল হতেই আসরে কংগ্রেস। তাঁর শারীরিক সুস্থতা কামনা করে কংগ্রেস নেতা নরেন্দ্র সিং সালুজা বলেন, ‘আমি সাংসদকে হুইল চেয়ারে ঘুরতে দেখেছি। আমরা জানতাম চোটের কারণে তিনি হাঁটাচলা করতে পারতেন না। কিন্তু স্টেডিয়ামে তাঁকে বাস্কেটবল খেলতে দেখে বেশ ভালোই লাগছে। দ্রুত সুস্থ হয়ে উঠুন সাধ্বী প্রজ্ঞা।‘ দেখুন সেই ভাইরাল ভিডিও:

জানা গিয়েছে, ভোপালের সাকেত নগরে এক বৃক্ষ রোপণ কর্মসূচিতে অংশ নিয়ে স্থানীয় স্টেডিয়ামে বাস্কেটবল খেলেছেন এই বিজেপি সাংসদ। যদিও এই ভাইরাল ভিডিও প্রসঙ্গে প্রজ্ঞা ঠাকুরের কোনও প্রতিক্রিয়া মেলেনি। কিন্তু তাঁর দিদি উপমা সিং বলেন, ‘এটা ছোট ঘটনা। আপনারা জানেন না প্রজ্ঞা ঠাকুর শারীরশিক্ষায় সার্টিফিকেট কোর্সের সঙ্গে স্নাতক। জেলে যাওয়ার আগে ও শারীরিকভাবেই সক্ষম ছিল। কিন্তু জেলবন্দি অবস্থায় প্রজ্ঞার উপর অত্যাচার হয়েছে।‘

এদিকে, ২০০৮ মালেগাঁও বিস্ফোরণে অভিযুক্ত এই বিজেপি সাংসদ। চলতি বছর জানুয়ারিতে বিশেষ এনআইএ আদালত তাঁর শারীরিক উপস্থিতিকে রেহাই দিয়েছে। জানুয়ারিতেই কোর্টের কাছে অসুস্থতার কারণ দেখিয়ে শুনানির সময় শারীরিকভাব উপস্থিতির ছাড় চেয়ে আবেদন করেছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bhopal mp sadhvi pragya plays basket during a local event national

Next Story
কাশ্মীরে বিরাট সাফল্য যৌথ বাহিনীর, গুলির লড়াইয়ে খতম পাঁচ লস্কর জঙ্গিKashmir Encounter, Lashkar-e-Taiba, Joint Forces, Pulwama Encounter, Bangla news, bengali news, bangla news today, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com